বড়লেখায় কমিউনিটি ক্লিনিকে চুরি, আটক ২

বড়লেখা প্রতিনিধি


মার্চ ০৩, ২০২১
০৮:৫৪ অপরাহ্ন


আপডেট : মার্চ ০৩, ২০২১
০৮:৫৪ অপরাহ্ন



বড়লেখায় কমিউনিটি ক্লিনিকে চুরি, আটক ২

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের সুজাউল কমিউনিটি ক্লিনিকে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। গতকাল মঙ্গলবার (২ মার্চ) দিবাগত রাতের কোনো এক সময় এ চুরির ঘটনা ঘটে।

তালা ভেঙে চোরেরা ভেতরে প্রবেশ করে ক্লিনিকের দু'টি ফ্যান, পানির মোটর, টাকাসহ অনেক মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে। আজ বুধবার (৩ মার্চ) সকালে পুলিশ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চুরির ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে সুজাউল কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপি ক্লিনিকে গিয়ে গেটের তালা ভাঙা দেখতে পান। তিনি ভেতরে ঢুকে দেখতে পান চোরেরা আলমারি ভাঙচুরসহ ওষুধপত্র এলোমেলো করে রেখেছে। পর্যবেক্ষণ করে তিনি দেখেন, ক্লিনিকের দু'টি ফ্যান, পানির মোটর, নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র নেই। ঘটনার খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন, কমিউনিটি ক্লিনিকের সভাপতি ইউপি সদস্য আব্দুল আজিজসহ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, কমিউনিটি ক্লিনিকে চুরির ঘটনায় ক্লিনিকের সভাপতি ইউপি সদস্য আব্দুল আজিজ বুধবার দুপুরে থানায় মামলা করেছেন। এরপর ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

এজে/আরআর-০৫