রাজনগরে ব্যবসায়ী হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রেস ব্রিফিং

রাজনগর প্রতিনিধি


মার্চ ২৭, ২০২১
০২:১৬ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৭, ২০২১
০৯:২৩ অপরাহ্ন



রাজনগরে ব্যবসায়ী হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রেস ব্রিফিং

মৌলভীবাজারের রাজনগর উপজেলায়  শ্রীমঙ্গলের ব্যবসায়ী লক্ষণ পাল (৩৭) হত্যার প্রতিবাদে, হত্যাকারীদের ফাঁসি ও বাকী আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করা হয়েছে ও প্রেস ব্রিফিং করা হয়েছে„। 

পাঁচগাঁও ইউনিয়নের আজাদেরবাজারের বাজার কমিটি ও ব্যবসায়ী সমিতি যৌথভাবে শুক্রবার (২৬ মার্চ) বিকেল আড়াইটার দিকে রাজনগর বালাগঞ্জ সড়কে এই মানববন্ধনের আয়োজন করে।

বাজার কমিটির সহ-সভাপতি হাফিজ আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান রমজানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, পাঁচগাঁও ইউনিয়নের সাবেক মেম্বার  মো. নুরুজ মিয়া, অঞ্জন কুমার দেব, আজাদেরবাজার জামে মসজিদের ইমাম মোস্তাকিম বিল্লাহ, শেখ আম্বর মিয়া, বিমল দেব প্রমুখ। 

পরে এক প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্যে বাজার কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হাসিম বলেন, ‘আজাদের বাজারের  ব্যবসায়ী রামেন্দ্র দেবের সাথে পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে শ্রীমঙ্গলের ব্যবসায়ী লক্ষণ পালকে হত্যা করা হয়। হত্যাকারীদের শনাক্ত করে তাদের কয়েকজনকে প্রশাসন গ্রেপ্তার করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাচ্ছি। আসামীদের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের জন্য এবং পলাতক আসামীদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করার দাবি জানাচ্ছি।’

এস এফ/বি এন-০১