শ্রীমঙ্গলে ফেনসিডিলসহ যুবক আটক

শ্রীমঙ্গল প্রতিনিধি


মার্চ ৩১, ২০২১
০৯:২০ অপরাহ্ন


আপডেট : মার্চ ৩১, ২০২১
০৯:২০ অপরাহ্ন



শ্রীমঙ্গলে ফেনসিডিলসহ যুবক আটক

মৌলভীবাজারের শ্রীমঙ্গল রেলওয়ে থানার পুলিশ ১০ বোতল ফেনসিডিলসহ সিলেটগামী আন্তঃনগর কালনী এক্সপ্রেস ট্রেনের 'ছ' বগির পশ্চিমপাশের দরজার মুখ থেকে একজনকে আটক করেছে। 

আটককৃত যুবকের নাম মো. রুবেল মিয়া। তার পিতার নাম জাহাঙ্গীর মিয়া। তিনি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ছালামতপুর গ্রামের বাসিন্দা। বর্তমানে তিনি আখাউড়া রেলওয়ে কলোনির বাগানবাড়িতে থাকেন।

জানা গেছে, মঙ্গলবার (৩০ মার্চ) সন্ধ্যায় সিলেটগামী কালনী এক্সপ্রেস ট্রেনটি শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতিকালে আটককৃত রুবেলের আচরণে সন্দেহ হলে ট্রেনে কর্তব্যরত পিএ মাহতাব হোসেন ও রাজু মল্লিক তার পেশা ও গন্তব্যস্থান সম্পর্কে জান। তবে রুবেল কোনো সঠিক উত্তর না দিয়ে পালানোর চেষ্টা করলে সংশ্লিষ্ট থানার ওসি মো. আলমগীর হোসেনের নির্দেশনায় প্লাটফর্ম ডিউটিতে নিয়োজিত উপ-পুলিশ পরিদর্শক মো. সালাউদ্দীন খান তাৎক্ষণিক তার শরীর তল্লাশি করে পরিহিত কালো রঙের জিন্সের প্যান্টের পেছনে সংবাদপত্রের কাগজে খাকি স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন ও তাকে আটক করেন। 

শ্রীমঙ্গল রেলওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক সারেজাহান বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ এর বি ধারায় মামলা করে জব্দকৃত মালামালসহ রুবেলকে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছেন। 

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবেল মিয়া আখাউড়া থানার আজমপুর রেলস্টেশনের উত্তরপাশে কবরস্থান সংলগ্ন জনৈক মিজান মিয়ার মাদকদ্রব্য বিক্রি করেন। এটাই তার একমাত্র পেশা। মিজানকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

 

জিকে/আরআর-০৪