বড়লেখায় স্বাস্থ্যবিধি নিশ্চিতে অভিযান, জরিমানা

বড়লেখা প্রতিনিধি


এপ্রিল ০৩, ২০২১
১০:১১ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৩, ২০২১
১০:১১ অপরাহ্ন



বড়লেখায় স্বাস্থ্যবিধি নিশ্চিতে অভিযান, জরিমানা

মৌলভীবাজারের বড়লেখায় করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে অভিযানে নেমেছে প্রশাসন। শনিবার (৩ এপ্রিল) দুপুরে বড়লেখা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের উপজেলা পরিষদের সামনে এ অভিযান চালানো হয়।

এ সময় সরকারি নির্দেশ না মেনে মাস্ক ছাড়া ঘোরাফেরাসহ বিভিন্ন কারণে ২৬ জনকে ১০ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। এ সময় বড়লেখা থানার এসআই প্রভাকর রায় উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সারা দেশে আবারও করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে শুরু করেছে। সংক্রমণ বৃদ্ধির হারে শীর্ষে রয়েছে মৌলভীবাজার জেলা। সংক্রমণ ঠেকাতে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার ও অন্যান্য স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে অভিযান চালাচ্ছে প্রশাসন। শনিবার দুপুরে বড়লেখা উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরানের নেতৃত্বে অভিযান চালানো হয়। এ সময় সরকারি নির্দেশ না মেনে মাস্ক ছাড়া ঘোরাফেরাসহ বিভিন্ন কারণে ২৬ জনকে ১০ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি তাদের প্রতি সরকারের দেওয়া ১৮ দফা নির্দেশনা মেনে চলার আহ্বান জানানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান বলেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধে বাধ্যতামূলক মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলা নিশ্চিত করতে অভিযানে চালানো হয়েছে। এ সময় সরকারি নির্দেশনা অমান্য করে মাস্ক ছাড়া ঘোরাফেরাসহ বিভিন্ন কারণে ২৬ জনকে ১০ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি তাদেরকে সতর্ক করে সরকার প্রদত্ত ১৮ দফা নির্দেশনা মেনে চলার অনুরোধ করা হয়েছে।

 

এজে/আরআর-০৫