কমলগঞ্জে কাপড়ের দোকান চুরি

কমলগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ১০, ২০২১
১০:৩০ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১০, ২০২১
১০:৩০ অপরাহ্ন



কমলগঞ্জে কাপড়ের দোকান চুরি

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর বাজারের পঞ্চমোহনাস্থ রহমান প্লাজায় শাটারের তালা ভেঙে একটি কাপড়ের দোকানে চুরি সংঘটিত হয়েছে। চোরচক্র দোকান থেকে নগদ ৫২ হাজার টাকাসহ প্রায় ৩ লাখ টাকা মূল্যের শাড়ি ও লুঙ্গি চুরি করে নিয়ে গেছে। শুক্রবার (৯ এপ্রিল) দিবাগত রাতে তানভীর ক্লথ স্টোরে এ চুরির ঘটনা ঘটে।

তানভীর ক্লথ স্টোরের সত্ত্বাধিকারী কুদ্দুছ আলী জানান, তিনি শুক্রবার রাতে দোকান বন্ধ করে বাসায় চলে যান। শনিবার (১০ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় এসে দেখেন দোকানের একটি শাটারের তালা ভাঙা। শাটার তুলে তিনি ভেতরে প্রবেশ করে দেখেন কয়েকটি তাক (র‍্যাক) থেকে দামি বয়েল কাপড়ের শাড়ি, জামদানি শাড়ি ও লুঙ্গি চুরি হয়েছে। চুরি হওয়া কাপড়ের মূল্য আড়াই লক্ষাধিক টাকা। তাছাড়া ক্যাশবাক্সে থাকা ৫২ হাজার ৭০০ টাকা চুরি হয়েছে। সবমিলিয়ে তার ৩ লাখ টাকার বেশি ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন দোকান মালিক।

ঘটনার খবর পেয়ে শনিবার সকালে শমশেরনগর পুলিশ ফাঁড়ির এএসআই বাবুল ঘটনাস্থল পরিদর্শন করেন। এএসআই বাবুল বলেন, 'রাতের পাহারাদার ও দোকান কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক তদন্তে বোঝা যাচ্ছে পরিকল্পিতভাবে এ দোকানে চুরি হয়েছে। দোকানের মালিক অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।'

 

এসডি/আরআর-০৯