রাজনগরে প্রতিবেশির হামলায় নারী ও বৃদ্ধসহ আহত তিন

রাজনগর প্রতিনিধি


এপ্রিল ১২, ২০২১
০২:১৫ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১২, ২০২১
০২:১৭ পূর্বাহ্ন



রাজনগরে প্রতিবেশির হামলায় নারী ও বৃদ্ধসহ আহত তিন

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় এক প্রভাবশালী পরিবারের হামলায় এক নারী তার ছেলে ও বৃদ্ধ ভাইসহ অসহায় পরিবারের তিনজন আহত হওয়ার খবর পওয়া গেছে। আহতরা রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। 

রবিবার (১১ এপ্রিল) উপজেলার কামারচাক ইউনিয়নের জাংগালী গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলেন মোমেনা বেগম (৪৫) তার ভাই আব্দুল খালিক (৭০) ও ছেলে রমজান আলী (২১)।

স্থানীয় সূত্রে জানা যায়, আহত মোমেনার স্বামীর জায়গাজমি না থাকায় তিনি জাংগালী বাবার ভিটায় ভাইয়ের সাথে থাকেন। রবিবার ঘর মেরামতের সময় পাশ্ববর্তী বাসিন্দা ছুপান মিয়াকে তাদের জাম গাছের ডাল কেটে নিতে বললে ছুপান ও সুলেমান মিলে দেশীয় অস্ত্র, দা, লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। এতে গুরুতরভাবে মাথায় আগাত প্রাপ্ত হন মোমেনা বেগম, তার ভাই আব্দুল খালিক ও ছেলে রমজান আলী। প্রত্যেকের মাথায় গুরুতর জখম হয়ে রক্তাক্ত হন। আহত অবস্থায় তাদের রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য মো জিয়াউর রহমান বলেন, আহতদের আমি হাসপাতালে গিয়ে দেখে এসেছি, তাদের জায়গা সংক্রান্ত জামেলা আছে, চেয়ারম্যান মহোদয়সহ আমি ও মুরব্বিরা অনেকবার সমাধান করতে বসলেও সুরাহা হয়নি। আহতরা খুবই দরিদ্র।

কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান নজমুল হক সেলিম বলেন, আমি আহতদের হাসপাতালে দেখে এসেছি, ঘটনা খুবই মর্মান্তিক। অসহায় লোকগুলোকে খুব জখম করা হয়েছে। তাদের জায়গা জমি সংক্রান্ত মামলা আদালতে চলছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল হাসিম বলেন, ঘটনা শুনামাত্রই পুলিশ সেখানে পৌছেছে, আহতরা থানায় সশরীরে উপস্থিত হয়ে হাসপাতালে চলে যায়, ঘটনায় এখনও মামলা হয়নি।

আরসি-০১