রাজনগরে দুইপক্ষের সংঘর্ষে আহত ৫

রাজনগর প্রতিনিধি


এপ্রিল ২৫, ২০২১
১১:৪৬ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৫, ২০২১
১১:৪৬ অপরাহ্ন



রাজনগরে দুইপক্ষের সংঘর্ষে আহত ৫

মৌলভীবাজারের রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নে কথা কাটাকাটির জেরে দুইপক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। শনিবার (২৪ এপ্রিল) রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

জানা যায়, উপজেলার কামারচাক গ্রামের মিজান পার্শ্ববর্তী গ্রামের জিয়ার বাড়িতে দৈনিক মজুরিতে ধান কাটতে যান। কাজ শেষে বাড়িতে ফেরার পথে মিজান জিয়াকে গালিগালাজ করলে স্থানীয় সাপান মিয়া বাধা দেন। এ নিয়ে মিজান সাপানের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে যান। এ সময় আনোর নামের একজন উভয়পক্ষকে সরিয়ে দেন।

এর কিছু সময় পরে মিজান ও তার বড় ছেলে রিয়াজ মধ্যস্থতাকারী আনোরকে গালিগালাজ করেন। তখন আনোরের লোকজন বেরিয়ে এলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে আনোর, তার পরিবারের সদস্য জবারুন ও সামা বেগম এবং ছাপান মিয়া ও মধ্যস্থতার চেষ্টাকারী ইলিয়াছ মিয়া গুরুতর আহত হন। 

এ বিষয়ে কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হক সেলিম বলেন, 'তাদের মধ্যে পারিবারিক জায়গা নিয়ে বিবাদ ছিল। এ বিবাদ থেকেই মারামারির ঘটনা ঘটেছে। স্থানীয় ইউপি সদস্য ও প্রবীণরা মিলে আলোচনার মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করছেন।'

রাজনগর থানার এসআই শওকত ইসলাম ভুইয়া বলেন, 'মিজানের পরিবার হামলা করেও আহতদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছে। আমরা ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য স্থানীয়দের সঙ্গে কথা বলছি।'

 

এফএইচ/আরআর-০৫