বড়লেখায় যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের হুইল চেয়ার দিচ্ছেন ওসি

বড়লেখা প্রতিনিধি


এপ্রিল ৩০, ২০২১
১১:৫৪ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ৩০, ২০২১
১১:৫৪ অপরাহ্ন



বড়লেখায় যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের হুইল চেয়ার দিচ্ছেন ওসি

মৌলভীবাজারের বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার একটি মহৎ উদ্যোগ নিয়েছেন। তিনি উপজেলার ১০ জন যুদ্ধাহত অসচ্ছল বীর মুক্তিযোদ্ধার চলাচলের সুবিধার জন্য হুইল চেয়ার বিতরণ করছেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে গ্রামতলা গ্রামের বাংলা বাড়িতে গিয়ে শতবর্ষী অসচ্ছল যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. তজমুল আলীকে হুইল চেয়ার প্রদানের মাধ্যমে তিনি এ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় ওই বীর মুক্তিযোদ্ধাকে ইফতারসামগ্রী কেনার জন্য তিনি কিছু টাকাও উপহার দেন।

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা তজমুল আলীর ছেলে জানান, বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার খুঁজে খুঁজে যুদ্ধাহত অসচ্ছল মুক্তিযোদ্ধাদের চলাচলের জন্য হুইল চেয়ার দিচ্ছেন। সত্যি এটি অত্যন্ত মহৎ উদ্যোগ। তার মতো মানবিক ওসি দেশের প্রতিটি থানায় থাকলে সাধারণ মানুষ উপকৃত হবেন এবং সমাজ বদলে যাবে। বড়লেখার মুক্তিযোদ্ধা পরিবার তার প্রতি চিরকৃতজ্ঞ।

এ বিষয়ে বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, জীবনের শেষ সময়ে কোনো বীর মুক্তিযোদ্ধা কষ্ট পাচ্ছেন তা তিনি মেনে নিতে পারছেন না। খোঁজ নিয়ে জেনেছেন উপজেলার ১০ জন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা হুইল চেয়ারের অভাবে ঘরের মধ্যেই চালাফেরা করতে পারেন না। সহজে চলাফেরার জন্য তিনি তাঁদের হুইল চেয়ার দেওয়ার সিদ্ধান্ত নেন। তাই নীরবে বাড়ি বাড়ি গিয়ে হুইল চেয়ারগুলো বিতরণ করছেন।

 

এজে/আরআর-০৫