ভারতে বাংলাদেশি তরুণীকে নির্যাতনকারী ৫ তরুণ গ্রেপ্তার

সিলেট মিরর ডেস্ক


মে ২৮, ২০২১
০৩:৩৪ অপরাহ্ন


আপডেট : মে ২৮, ২০২১
০৩:৩৪ অপরাহ্ন



ভারতে বাংলাদেশি তরুণীকে নির্যাতনকারী ৫ তরুণ গ্রেপ্তার

বাংলাদেশের এক তরুণীকে নির্মম নির্যাতনের সময় ভিডিও ধারণের পর সেটি ভাইরাল করা সেই চার তরুণ এবং এক মেয়েকে আসামের একটি ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করেছে রাজ্যটির পুলিশ।

আসাম পুলিশকে উদ্ধৃত করে দ্য হিন্দু জানিয়েছে, অভিযুক্তরা নিজেরাই ভিডিও ধারণ করেছে বলে ধারণা করা হচ্ছে। সেই ভিডিও তারা আসাম এবং পশ্চিমবঙ্গের বন্ধুদের সঙ্গে শেয়ার করেন।

ভিডিওটি ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিবাদের ঝড় উঠলে নর্থ ইস্ট পুলিশ এবং বাংলাদেশি প্রশাসন তদন্ত শুরু করে। আসাম পুলিশ টুইটারে ছবি পোস্ট করে অভিযুক্তদের ব্যাপারে তথ্য দেয়ার অনুরোধ জানায় সাধারণ মানুষকে। সঙ্গে প্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান শনাক্ত করা হয়।

পুলিশ বলছে, প্রথমে তারা ভিডিও ধারণকারী ফোনটির নম্বরের লোকেশন ট্র্যাক করেন। দেখা যায় সেটি বেঙ্গালুরুতে।

এরপর বেঙ্গালুরু সিটি পুলিশ তাদের বিশেষ টিমকে দায়িত্ব দেয়। কয়েক ঘণ্টার মধ্যে পুলিশ বুঝতে পারে, অভিযুক্তরা রামমূর্তি নগরের আওলাহল্লি এলাকায় অবস্থান করছেন। গ্রেপ্তার অভিযানে সফল হতে তাদের বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত সময় লাগে।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা শ্রমিক: সাগর, মোহাম্মদ বাবা শেখ, হৃদয় বাবু এবং হাকিল। গ্রেপ্তার মেয়েটির পরিচয় এখনো জানানো হয়নি।  তারা সবাই বাংলাদেশি।

পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী মেয়েটিকে চাকরির কথা বলে ভারতে নিয়ে যায় অভিযুক্তরা। সেখানে তাকে দেহব্যবসায় বাধ্য করা হয়। মেয়েটি পালিয়েও বাঁচতে পারেননি। ফের ধরা পড়ে যান। তখনই তাকে নির্যাতন করা হয়।

বি এন-০১