টাকা চুরি করে আটক হলেন শ্রমিকলীগ নেত্রীসহ চার নারী

সিলেট মিরর ডেস্ক


আগস্ট ১০, ২০২১
০৯:৩২ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১০, ২০২১
০৯:৩২ অপরাহ্ন



টাকা চুরি করে আটক হলেন শ্রমিকলীগ নেত্রীসহ চার নারী

কুমিল্লার হোমনা পৌরবাজার থেকে ১ লাখ টাকা চুরির ঘটনায় মহিলা চোর চক্রের সর্দারনি শ্রমিকলীগ নেত্রীসহ চারজনকে আটক করেছে থানা-পুলিশ।

চুরির ঘটনায় আটক মৌসুমি তিতাস উপজেলা শ্রমিকলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা। আটক অন্য নারীরা হলেন- শিউলি আক্তার, জেসমিন আক্তার, হাসিনা আক্তার। সোমবার (৮ আগস্ট) বিকেলে তাদের আটক করা হয়।

এদিকে চুরির ঘটনায় উপজেলা শ্রমিকলীগ নেত্রীর আটক হওয়ার ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি টপ অব দা তিতাসে পরিণত হয়েছে।

হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ জানান, উপজেলার কুড়ালিয়াকান্দি গ্রামের মনু মিয়ার মেয়ে শারমিন আক্তার সোনালী ব্যাংক হোমনা পুরাতন বাজার শাখায় এক লাখ টাকা জমা দিতে যাচ্ছিলেন। পথিমধ্যে তিনজন মহিলা তার সাথে কথা বলতে বলতে ব্যাংকের সামনে যাওয়ার সময় তার অগোচরেই ব্যাগ থেকে টাকা নিয়ে যায়। এ সময় শারমিন ব্যাগে হাত দিয়ে টাকা না পেয়ে চোর চোর বলে চিৎকার করে ওই তিন মহিলার পেছনে পেছনে দৌড়াতে থাকেন। স্থানীয়রা চিৎকার শুনে তিন মহিলাকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করলে তারা তাদের সর্দার মৌসুমির নাম বলে। ওসি জানান, পরে তাদেরকে ছেড়ে দেয়ার কথা বলে কৌশলে  সর্দারনি মৌসুমিকে  আটক করেছি।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (হোমনা সার্কেল) স্পীনা রানী প্রামাণিক জানান, প্রথমে তিনজনকে আটক করা হলেও পরে কৌশলে মৌসুমি নামে আরেক জনকে আটক করা হয়েছে। তাদেরকে চার ঘণ্টাব্যাপী জিজ্ঞাসাবাদে কিছু তথ্য পেয়েছি, মামলার সার্থে যা এই মুহূর্তে প্রকাশ করা যাবে না। চুরি হওয়া এক লাখ টাকা উদ্ধার হয়েছে বলে তিনি জানান।

বিএ-০৮