চট্টগ্রামে শুরু হচ্ছে এইচপি দলের ক্যাম্প

খেলা ডেস্ক


আগস্ট ২২, ২০২১
০২:৪৯ পূর্বাহ্ন


আপডেট : আগস্ট ২২, ২০২১
০২:৪৯ পূর্বাহ্ন



চট্টগ্রামে শুরু হচ্ছে এইচপি দলের ক্যাম্প


চট্টগ্রামে শুরু হচ্ছে বাংলাদেশ হাই পারফরম্যান্স (এইচপি) দলের ক্যাম্প। ২২ ক্রিকেটার ছাড়াও সাপোর্ট স্টাফদের বহর শনিবার চট্টগ্রামে পৌঁছে। আজ রবিবার থেকেই শুরু হচ্ছে নিজেদের শানিত করার লড়াই।

দেড় মাসের ক্যাম্পে ফিটনেস ও স্কিল নিয়ে নিবিড়ভাবে কাজ করার পাশাপাশি ম্যাচও খেলবেন এই উঠতি ক্রিকেটাররা। বাংলাদেশ ‘এ’ দলের সঙ্গে তিনটি একদিনের ও দুটি চার দিনের ম্যাচ হবে তাদের। স্কোয়াডে আছেন গত বছর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের বেশ কজন ক্রিকেটার। 

যুব বিশ্বকাপ জয়ী দলের শরিফুল ইসলাম, শামীম হোসেনরা আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন এখন প্রায় নিয়মিতই। সেই দলে তাদের অধিনায়ক আকবর আলিও ছবি আঁকছেন জাতীয় দলের। স্বপ্ন পূরণের পথে এগিয়ে যেতে তিনি কাজে লাগাতে চান এই ক্যাম্প।

সব আন্তর্জাতিক সিরিজ-টুর্নামেন্ট, ফ্র্যাঞ্চাইজি আসরগুলো সুরক্ষা বলয়েই আয়োজিত হচ্ছে। চট্টগ্রামে এইচপি দলের ক্যাম্পও হবে সুরক্ষা-বলয়েই। 

বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে এইচপি দলের একদিনের ম্যাচ তিনটি আগামী ২, ৪ ও ৬ সেপ্টেম্বর। চারদিনের ম্যাচ দুটি শুরু ৯ সেপ্টেম্বর ও ১৫ সেপ্টেম্বর থেকে।

এইচপি স্কোয়াড:

ব্যাটসম্যান: তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, মুনিম শাহরিয়ার, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম ইমন।

উইকেটকিপার: ইমরান উজ জামান, আকবর আলি।

স্পিনার: মিনহাজুল আবেদীন আফ্রিদি, রকিবুল হাসান, হাসান মুরাদ, তানভির ইসলাম, রিশাদ হোসেন।

পেসার: শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, তানজিম হাসান সাকিব, মোহাম্মদ শাহিন আলম, সুমন খান, নোমান চৌধুরি সাগর, রেজাউর রহমান রাজা, রুয়েল মিয়া।

এএন/০৫