বাসের ধাক্কায় ক্রিকেটারের মৃত্যু

খেলা ডেস্ক


আগস্ট ২৮, ২০২১
০১:৫৭ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২৮, ২০২১
০১:৫৭ অপরাহ্ন



বাসের ধাক্কায় ক্রিকেটারের মৃত্যু

রাজধানীর ফার্মগেটে বাসের ধাক্কায় শহিদুল ইসলাম নিরব (৩৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি কলাবাগান ক্রীড়া চক্রের প্রথম বিভাগের ক্রিকেট খেলোয়াড় ছিলেন।

শুক্রবার (২৭ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে ফার্মগেট ওভারব্রিজের পাশে মোটরসাইকেলে থাকা নিরব ও তার বন্ধু আফজালকে পেছন থেকে একটি বাস ধাক্কা দেয়। এ সময় তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হয়।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাউদ্দিন শুক্রবার দিবাগত রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে থানার একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়। গুরুতর আহত অবস্থায় শহিদুল ইসলাম নিরব ও তার বন্ধু আফজাল হোসেনকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসক শহিদুলকে মৃত ঘোষণা করেন। এছাড়া তাঁর বন্ধু আফজালের পা ভেঙে যাওয়ায় তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে।

তিনি আরও বলেন, ধাক্কা দেওয়া এয়ারপোর্ট পরিবহন লিমিটেড নামের বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছে। আমরা তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি। পরিবহন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে।

শহিদুল ইসলাম নিরবের ছোট ভাই সাগর জানান, এ ঘটনায় তেজগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে‌‌।  ময়নাতদন্তের পর শনিবার আমরা লাশ পাব বলে জানিয়েছে পুলিশ।

আরসি-১০