মাদরাসার ছাত্রকে বলাৎকার, মুহতামিমসহ ৩ শিক্ষক গ্রেপ্তার

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ২২, ২০২১
১০:০৪ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২২, ২০২১
১০:০৮ অপরাহ্ন



মাদরাসার ছাত্রকে বলাৎকার, মুহতামিমসহ ৩ শিক্ষক গ্রেপ্তার

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার আলীনগর-ওয়াইজনগর মোহাম্মদিয়া মাদরাসা ও এতিমখানা মক্তব বিভাগের ৯ বছরের এক ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে ওই মাদরাসার শিক্ষক রমজান আলীর (২৭) বিরুদ্ধে। এ ঘটনায় ওই ছাত্রের দাদি বাদী হয়ে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে চারজনকে আসামি করে মামলা করেন। মূল আসামি রমজান আলীকে পালাতে সহায়তা করায় মুহতামিমসহ তিন শিক্ষককে গ্রেপ্তার করেছে থানা-পুলিশ।

মামলার এজাহার ও শিশুটির পরিবার সূত্রে জানা যায়, ওই মাদরাসার মক্তব বিভাগের শিক্ষক রমজান আলী ১১ সেপ্টেম্বর দুপুর ১টার দিকে মাদরাসার ভেতরে তার শয়ন কক্ষের বিছানায় ডেকে নিয়ে জোর পূর্বক শিশুটিকে বলাৎকারের চেষ্টা করে। পরে বিষয়টি কাউকে না জানানোর জন্য ছাত্রটিকে প্রাণনাশের হুমকি দেন ওই শিক্ষক।

অভিযুক্ত রমজান আলী পাবনা জেলার বেড়া উপজেলার নতুন মানিকনগর গ্রামের বাসিন্দা।

এদিকে, শিশুটির পরিবারের পক্ষ থেকে ঘটনাটি মাদরাসার মুহতামিম মো. সাইফুল ইসলাম ও অন্য দুই শিক্ষক আব্দুল আউয়াল এবং সাইফুলকে জানালে তারা মূল আসামি রমজান আলীকে পালাতে সহায়তা করেন।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন, ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মামলা নিয়ে মাদরাসার মুহতামিমসহ তিনজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। মূল আসামিকে গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

বিএ-১২