ওয়ার্নারকে মাঠে যেতেও নিষেধ করেছে সানরাইজার্স!

খেলা ডেস্ক


অক্টোবর ০২, ২০২১
০৩:০৪ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ০২, ২০২১
০৩:০৪ পূর্বাহ্ন



ওয়ার্নারকে মাঠে যেতেও নিষেধ করেছে সানরাইজার্স!


ফর্ম নেই, ব্যাটে রান নেই, অজি রানমেশিন ডেভিড ওয়ার্নার চতুর্দশ আইপিএলে চরম দুঃসময় কাটাচ্ছেন। বাদ পড়েছেন একাদশ থেকে। এই আসরে তার সুযোগ পাওয়ার কোনো সম্ভাবনা নেই। গত ছয় সংস্করণেই ওয়ার্নার ধারাবাহিকভাবে পারফর্ম করে এসেছেন হায়দরাবাদের জার্সিতে। কিন্তু এবার তিনি লম্বা ফর্মহীনতায় ভূগছেন। নতুন খবর হলো, ওয়ার্নারকে নাকি দলের সঙ্গে মাঠে যেতেও নিষেধ করা হয়েছে! 

বৃহস্পতিবার চেন্নাইয়ের কাছে হারের সঙ্গেই হায়দরাবাদের প্লে অফ থেকে ছিটকে যাওয়া নিশ্চিত হয়ে গেছে। সমস্যা হলো, গত দুই ম্যাচে ওয়ার্নারকে ডাগ আউটে দেখা যাচ্ছে না। ভারতের গণমাধ্যমগুলো জানিয়েছে, দলের সঙ্গে মাঠে আসতে ওয়ার্নারের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। খ্যাতিমান ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদার এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ধারাবাহিকভাবে সানরাইজার্সকে সাফল্যের স্বাদ দেওয়া ওয়ার্নারের সঙ্গে এমন ব্যবহারে শুরু হয়েছে সমালোচনা। 

আইপিএলের আমিরাত পর্বে ওয়ার্নার মাত্র দুটি ম্যাচে সুযোগ পেয়ে করেছেন যথাক্রমে ০ এবং ২ রান। চেন্নাইয়ের বিপক্ষে স্কোরবোর্ডে মাত্র ১৩৪ তুলেছিল হায়দরাবাদ। জবাবে ব্যাট করতে নেমে ২ বল বাকি থাকতে জয় ছিনিয়ে নেয় চেন্নাই। অধিনায়ক ধোনি ছক্কা হাঁকিয়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন। ধারণা করা হচ্ছে, পঞ্চদশ আইপিএলের নিলামের আগেই ওয়ার্নারকে রিলিজ করে দেবে হায়দরাবাদ কর্তৃপক্ষ। অস্ট্রেলিয়ার মারকুটে এই ব্যাটসম্যান ভবিষ্যতে কোন দলে সুযোগ পান, সেটাই এখন দেখার।

এএন/০২