নবীগঞ্জে চাঞ্চল্যকর তরুনী জুবা হত্যা মামলা পিবিআই’তে

নবীগঞ্জ প্রতিনিধি


ডিসেম্বর ৩০, ২০২১
০৯:২২ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ৩০, ২০২১
০৯:২২ অপরাহ্ন



নবীগঞ্জে চাঞ্চল্যকর তরুনী জুবা হত্যা মামলা পিবিআই’তে

নবীগঞ্জ উপজেলার হরিনগর এলাকায় ধানক্ষেত থেকে উদ্ধারকৃত তরুনী জুবা বেগমের গলা কাটা লাশ উদ্ধারের ঘটনায় নবীগঞ্জ থানায় মামলা হয়েছে। অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন নিহত জুবার পিতা সুফি মিয়া।

চাঞ্চল্যকর মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে হবিগঞ্জের পিবিআই’কে। এ ঘটনায় দায়িত্ব পেয়েই পিবিআই ২ জনকে গ্রেপ্তার করেছে।

এছাড়া এলাকাবাসী স্কুল ছাত্রী জুবা বেগমের নির্মম হত্যাকান্ডের বিচার এবং ঘাতকদের ফাঁসির দাবীতে বুধবার বিকালে স্থানীয় কাজিরগঞ্জ বাজারে বিশাল মানববন্ধন করেছে।

গত ২৭ ডিসেম্বর সকালে নবীগঞ্জ থানা পুলিশ হাত-মূখ বাধাঁ অবস্থায় মেধাবী স্কুল ছাত্রী জুবা বেগমের গলা কাটা লাশ উদ্ধার করে উপজেলার হরিনগর গ্রামের পার্শ্ববর্তী ধান ক্ষেত থেকে। খবর পেয়ে পুলিশের সার্কেল এসপি আবুল খায়ের চৌধুরী, থানার অফিসার ইনর্চাজ মোঃ ডালিম আহমদসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে লাশের ছুরতহাল শেষে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়। 

ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় হবিগঞ্জ পুলিশ সুপার এর নির্দেশে মামলাটি হবিগঞ্জের পিবিআই’কে তদন্তের দায়িত্ব দেয়া হলে পিবিআই পুলিশের একটি টিম তথ্য ও প্রযুক্তির সহযোগিতায় সন্দেহভাজন ৩ জনকে তাৎক্ষনিকভাবে আটক করেন।

এরা হলেন নিহত জুবা বেগমের প্রেমিক পার্শ্ববর্তী শ্যামারগাও গ্রামের মোকারিম মিয়া, হরিনগর গ্রামের মিরাশ মিয়ার ছেলে খলিল মিয়া (২০)  মৃত এশ্বাদ উল্লার ছেলে গোলাম হোসেন (৩০)।

আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদের পর পিবিআই পুলিশ এদের মধ্যে ২ জনকে গ্রেপ্তার দেখিয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

অপরজন প্রেমিক মোকারিম মিয়াকে ছেড়ে দেয়া হয়েছে।

পিবিআই'র ইন্সপেক্টর আব্দুল মুক্তাদির ২ জনকে আটকের কথা স্বীকার করেছেন। এছাড়া তিনি আরও বলেন, চাঞ্চল্যকর স্কুল ছাত্রী জুবা বেগম (১৭) হত্যাকান্ডের রহস্য উদঘাটনের পথে। 

বুধবার বিকালে স্থানীয় কাজিরগঞ্জ বাজারে উক্ত মানববন্ধন অনুষ্টিত হয়।

এএম/আরসি-১৬