সিপিবি সিলেট জেলার সম্মেলনের স্থান পরিবর্তন

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ১২, ২০২২
১১:১৫ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ১২, ২০২২
১১:১৫ অপরাহ্ন



সিপিবি সিলেট জেলার সম্মেলনের স্থান পরিবর্তন

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) সিলেট জেলার দ্বাদশ জেলা সম্মেলনের স্থান পরিবর্তন করা হয়েছে।

করোনা সংক্রমণ রোধে বিধি-নিষেধ আরোপের কারণে আগামী ১৪ জানুয়ারির সম্মেলনের উদ্বোধনী সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিলেট জেলা পরিষদে অনুষ্ঠিত হবে।

বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় নগরের বিকাবীবাজারস্থ সিপিবি অস্থায়ী কার্যালয়ে দ্বাদশ জেলা সম্মেলনের প্রস্তুতি পরিষদের সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় সম্মেলন প্রস্তুতি পরিষদের চেয়ারম্যান কমরেড সাথী রহমানের সভাপতিত্বে ও আহ্বায়ক খায়রুল হাছানের পরিচালনায় সভায় বক্তব্য দেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিলেট জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার হোসেন সুমন, সিপিবি নেতা ও উদীচী সিলেট জেলার সভাপতি এনায়েত হাসান মানিক, সিপিবি নেতা অ্যাডভোকেট নিরঞ্জন দাস খোকনসহ প্রমুখ।

সভায় সিদ্ধান্ত হয়, করোনা সংক্রমণ রোধে বিধি-নিষেধের জন্য উন্মক্ত স্থানে সভা-সমাবেশে সরকারি নিষেধাজ্ঞার কারণে আগামী ১৪ জানুয়ারি সিপিবি সিলেট জেলার দ্বাদশ সম্মেলনের উদ্বোধনী সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের পরিবর্তে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে। ওইদিন বেলা আড়াইটায় অনুষ্ঠিত সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড ডা. দিবলোক সিংহ। 

আরসি-১৫