@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | ভাতিজির মাথায় কাকার হাত, থাকবেন অদৃশ্য শক্তি হয়ে
ভাতিজির মাথায় কাকার হাত, থাকবেন অদৃশ্য শক্তি হয়ে

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ১৭, ২০২২
০৭:০৩ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ১৭, ২০২২
০৭:০৩ অপরাহ্ন



ভাতিজির মাথায় কাকার হাত, থাকবেন অদৃশ্য শক্তি হয়ে

পরাজিত মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে হাজির হয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে তিনবারের জয়ী প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী। 

সোমবার (১৭ জানুয়ারি) বিকেল ৫টার দিকে শহরের মাসদাইর এলাকায় তৈমূরের বাসভবনে যান তিনি। এ সময় তার সঙ্গে দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাসায় গিয়ে তৈমূরের সঙ্গে সাক্ষাৎ করেন আইভী। সম্পর্কে তৈমূরকে 'কাকা' বলে সম্বোধন করেন তিনি। এ সময় কাকাকে মিষ্টি খাইয়ে দেন তিনবারের নির্বাচিত মেয়র। আইভীর মাথায় হাত দিয়ে দোয়া করে দেন কাকা তৈমূর।

সাক্ষাৎ শেষে তৈমূর বলেন, আমাদের সম্পর্কটা পারিবারিক। নারায়ণগঞ্জের উন্নয়নে আমার সহযোগিতা সব সময় তার ওপর থাকবে। এ সময় আইভীর মাথায় হাত রেখে তৈমূর বলেন, 'যেকোনো বিপদে আপদে অদৃশ্য শক্তির মতো তার মাথায় আমার হাত থাকবে।'

পরে আইভী বলেন, 'চাচার নির্বাচনী এজেন্ডাগুলো আমি বাস্তবায়ন করার চেষ্টা করবো। কাকা আমাদের অভিভাবকের মতো। আমাদের সম্পর্কটা পারিবারিক। কাকা ব্যস্ত থাকলে ফোনে কাকির সঙ্গে কথা হয়।'

এর আগে, রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নাসিক নির্বাচনের ভোটগ্রহণ চলে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী সেলিনা হায়াত আইভী নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন। তার সঙ্গে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন বিএনপি নেতা তৈমূর আলম খন্দকার। তার নির্বাচনী প্রতীক ছিল হাতি। ভোট গণনা শেষে ফল ঘোষণা করা হয়।

ফলাফল ঘোষণার পর দেখা গেছে, আইভী তাঁর প্রধান প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা তৈমূর আলম খন্দকারের চেয়ে ৬৬ হাজার ৯৩১ ভোট বেশি পেয়েছেন। বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে আইভী পেয়েছেন এক লাখ ৫৯ হাজার ৯৭ ভোট। হাতি প্রতীকের তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৬৬ ভোট।

আরসি-২০