জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা বন্ধের প্রতিবাদে সিলেটে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক


জানুয়ারি ২২, ২০২২
০৮:০৪ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২২, ২০২২
০৮:০৪ অপরাহ্ন



জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা বন্ধের প্রতিবাদে সিলেটে বিক্ষোভ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের চলমান শ্রেণি কার্যক্রম ও সব পরীক্ষা স্থগিতের প্রতিবাদে সিলেটে মানববন্ধন করেছে এমসি কলেজের সাধারণ শিক্ষার্থীরা। 

মানবন্ধনের আয়োজক এমসি কলেজের শিক্ষার্থী পংকজ চক্রবর্তী জয় ও মিসবাহ খান বলেন, 'হাট বাজার, গণপরিবহন, বানিজ্য মেলাসহ অন্য সব কার্যক্রম চালু রেখে শুধুমাত্র  শিক্ষা-কার্যক্রম বন্ধ করে দেওয়ার মতো অযৌক্তিক সিদ্ধান্তকে আমরা প্রত্যাখ্যান করছি।' অবিলম্বে পূর্বনির্ধারিত রুটিন অনুসারে পরীক্ষা ও শ্রেণীর কার্যক্রম চালু করতে হবে বলেও দাবি জানান তারা। 

এনামুল ইমামের সঞ্চালনায় সাধারণ শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য মানববন্ধনে দেন, ইংরেজি বিভাগের শিক্ষার্থী সফী আহমেদ, বদরুল ইসলাম, বাংলা বিভাগের রিংকু মালাকার, আব্দুল্লাহ ওমর, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের এহসানুল হক, সুরাইয়া পারভীন আঁখি, সুমিত কান্তি দাস পিনাক, সমাজবিজ্ঞান বিভাগের তাজউদ্দিন আহমেদ ও সালমান আহমেদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তন্ময় মাহবুবসহ অন্যান্য  বিভাগের শিক্ষার্থীরা। 

এছাড়াও শিক্ষার্থীদের আন্দোলনের সঙ্গে সংহিত জানিয়ে বক্তব্য দেন থিয়েটার মুরারিচাঁদের নাট্যকর্মী জুয়েল কান্তি দাস ও মুরারিচাঁদ কবিতা পরিষদের সহসভাপতি নির্মল দেব শ্রাবণ।

আরসি-২২