হাওরে ঘাস কাটা নিয়ে সংঘর্ষে আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ প্রতিনিধি


ফেব্রুয়ারি ২৭, ২০২২
০৩:২৫ পূর্বাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ২৭, ২০২২
০৩:২৫ পূর্বাহ্ন



হাওরে ঘাস কাটা নিয়ে সংঘর্ষে আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ সদর উপজেলার আওরা গ্রামে হাওরে ঘাস কাটা নিয়ে দুপক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় অন্তত ২৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে নিউজবাংলাকে নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) দৌস মোহাম্মদ।

স্থানীয়দের বরাতে তিনি জানান, আধিপত্য বিস্তারসহ নানা ঘটনায় ওই গ্রামের তাজুল ইসলাম ও সাবাজ মিয়ার মধ্যে বিরোধ চলে আসছে। শনিবার সকালে হাওরে ঘাস কাটা নিয়ে তাদের দুই সমর্থকের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে হয় হাতাহাতিও।

বিষয়টি জানাজানি হলে দুপুরের দিকে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক লোক আহত হন।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুরুতর আহতদের মধ্যে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ইমন মিয়া, রিপন মিয়া, শাকিল মিয়া, মকছুদ মিয়া, জীবন মিয়া, সৈয়দ আলী, জসিম মিয়া, শাকিব মিয়া, শহীদ মিয়া, রানু আক্তার, আব্দুল হামিদ, কাইয়ুম, সুজন মিয়া, সাইদুল রহমান, আলামিন, কাছম আলী, ইসমাইল, সাবাজ মিয়া, সিতাব আলী ও আব্দুল আউয়াল।

দৌস মোহাম্মদ আরও জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ফের যাতে সংঘর্ষ না হয় সে জন্য পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।

আরসি-০৮