হবিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু, স্থানীয়দের সড়ক অবরোধ

হবিগঞ্জ প্রতিনিধি


মার্চ ১৪, ২০২২
০১:৫৪ অপরাহ্ন


আপডেট : মার্চ ১৪, ২০২২
০১:৫৪ অপরাহ্ন



হবিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু, স্থানীয়দের সড়ক অবরোধ

হবিগঞ্জ শহরতলীর পেট্টোল পাম্প এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আয়াত আলী (৪০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। আয়াত আলী সদর উপজেলার  বহুলা ঠিকাদার বাড়ি এলাকার মকবুল হোসেনের পুত্র। এদিকে মৃত্যুর খবর  ছড়িয়ে পড়লে সড়কে গাছ ফেলে  অবরোধ করেন স্থানীয়রা। 

সোমবার (১৪ মার্চ) সকালে এ ঘটনা ঘটে। এ দিকে এ ঘটনায় নিহতের আতœীয়স্বজনসহ গ্রামবাসী হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের ৩ নং পুল পেট্টোল পাম্প সড়কে সকাল ১০ থেকে ১২টা পর্যন্ত রাস্তায় গাছ ফেলে অবরোধ করে রাখেন স্থানীয়রা । এ ঘটনায় বিদ্যুৎ  কর্মকর্তাদের দায়ি করে সড়ক অবরোধ করেন তারা।

স্থানীয়সূত্রে জানা যায়, নিহত আয়াত আলী একজন কৃষক। তিনি সকাল ৭টায় গরুর ঘাস কাটতে সরকারি শিশু সদনের পাশের মাঠে যান। অসাবধানতাবশত মাটিতে পড়ে থাকা তারে জড়িয়ে পড়লে গুরুতর আহত হন। স্থানীয়রা  তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা  করেন।

এদিকে এর প্রতিবাদে সড়ক অবরোধ করেন স্থানীয়রা। পরে আইশৃঙ্খলা বাহিনী ও স্থানীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করেন তারা।  

হবিগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ জানান, আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করেন স্থানীয়রা। 

এস আর-০১