নির্বাচন নিয়ে বিএনপির কোনো আগ্রহ নেই

হবিগঞ্জ প্রতিনিধি


মার্চ ১৫, ২০২২
০৮:২৭ অপরাহ্ন


আপডেট : মার্চ ১৫, ২০২২
০৮:২৯ অপরাহ্ন



নির্বাচন নিয়ে বিএনপির কোনো আগ্রহ নেই
হবিগঞ্জে আ.লীগের প্রতিনিধি সভায় হানিফ

নির্বাচন নিয়ে বিএনপির কোনো আগ্রহ নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেছেন, নির্বাচন নিয়ে বিএনপির কোনো আগ্রহ নেই। তারা দেশের উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্থ করতে চায়। একাত্তরের পরাজিত শক্তি পাকিস্তানী প্রভুদের এজেন্ডা বাস্তবায়নেই খুশি তারা।

আজ মঙ্গলবার (১৫ মার্চ) দুপুরে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় তিনি এ মন্তব্য করেন।

হানিফ বলেন, যারা এই দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিশ্বাস করে না। তারা ষড়যন্ত্রের মাধ্যমে সরকারের কিছু করতে না পেরে বিদেশী প্রভুদের মাধ্যমে লবিষ্ট নিয়োগ করে। বিদেশী প্রভুদের দিয়ে এই দেশের মধ্যে একটা বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করতে চায়। কিন্তু এতে কোনো লাভ হবে না।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

অনুষ্ঠানে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতা আহমদ হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, হবিগঞ্জ-২ আসনের এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ ডন প্রমুখ।

আরসি-০৩