মাধবপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প সেবা

মাধবপুর প্রতিনিধি


মার্চ ২৫, ২০২২
০৫:০১ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৫, ২০২২
০৫:০১ অপরাহ্ন



মাধবপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প সেবা

হবিগঞ্জের মাধবপুরে সিলেটস্থ হবিগঞ্জ সমিতি উদ্যোগে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনা মূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার সকালে উপজেলার আন্দিউড়া উম্মেতুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক)’র মহাপরিচালক ও অতিরিক্ত সচিব মো. আনোয়ার হোসেন চৌধুরী এ ক্যাম্পের উদ্বোধন করেন।

সমিতির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কালামের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আবু তাহের’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন, সাবেক উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম, ইউনিয়ন চেয়ারম্যান আতিকুর রহমান, প্রধান শিক্ষক মো. আমিনুল ইসলাম, সমিতির সহ-সভাপতি প্রফেসর ডা. শাহনেওয়াজ চৌধুরী, সিলেট সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর সৈয়দ মিসবাহউদ্দিন, সহযোগী অধ্যাপক ডা. হাবিবুল্লাহ সেলিম, সহকারি অধ্যাপক ডা. আব্দুল কাদের, সহকারি অধ্যাপক ডা. রেজোয়ানা মির্জা সহকারী অধ্যাপক চক্ষু বিশেষজ্ঞ সৈয়দ তৌফিক এলাহী, সহ-সাধারণ সম্পাদক একেএম  মারুফ, গাজী আব্দুল মাবুদ সমশাদ, সাংগঠনিক সম্পাদক এড. মোস্তাকিম কাওছার, মাধবপুর অ্যাসোসিয়েশন সিলেট এর  সভাপতি মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক গোলাপগঞ্জ সমবায়  কর্মকর্তা মোহাম্মদ জামাল মিয়া , মহানগর হাসপাতালের মাসুদ আহমেদ, হাবিবুর রহমান, শামীম রশিদ চৌধুরী, আব্দুল কুদ্দুস প্রমুখ।

পরে মেডিসিন, সার্জারি, গাইনী ও প্রসূতি, শিশু, হৃদরোগ, চক্ষু, বাত ও ব্যাথা রোগের বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে সহস্রাধিক দরিদ্র ও অসহায় রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়।

এরপর হাইওয়েন ইন হোটেলে  হবিগঞ্জ সমিতি সিলেটের পক্ষে  চিকিৎসক দের সংবর্ধনা দেয়া হয়।

প্রধান অতিথি আনোয়ার চৌধুরী বলেন, যার যার জায়গা থেকে এলাকার এলাকার মানুষে  জন্য কাজ করতে। স্বাধীনতার মাসে  চিকিৎসা সেবে নিয়ে অনেক প্রখ্যাত ডাক্তার  প্রত্যন্ত গ্রামে এসে চিকিৎসা সেবা দিয়েছে  এটি সত্যিই প্রশংসার কাজ। ভবিষ্যতে ও সাধারণ মানুষের জন্য হবিগঞ্জ সমিতি সিলেট  কাজ করার আহবান জানান তিনি।

ও এম/বি এন-০৬