বন্যায় ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের ইউকে বাংলা প্রেসক্লাবের সহায়তা প্রদান

সিলেট মিরর ডেস্ক


আগস্ট ২১, ২০২২
১২:৩১ পূর্বাহ্ন


আপডেট : আগস্ট ২১, ২০২২
১২:৩৫ পূর্বাহ্ন



বন্যায় ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের ইউকে বাংলা প্রেসক্লাবের সহায়তা প্রদান


সিলেটের ৪টি উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের আর্থিক সহযোগিতা প্রদান করেছে লন্ডনস্থ ইউকে বাংলা প্রেসক্লাব। গতকাল শনিবার সন্ধ্যায় সিলেট প্রেসক্লাব ভবনে আনুষ্ঠানিকভাবে এই সহযোগিতার অর্থ সংশ্লিষ্ট প্রেসক্লাব নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করা হয়। 

সহায়তা প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী। বিশিষ্ট সাংবাদিক-লেখক ও গবেষক মুহাম্মদ ফয়জুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউকে বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুনজের চৌধুরী।

বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সহসভাপতি আবদুল কাদের তাপাদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, সাবেক সহসভাপতি আ.ফ.ম. সাঈদ, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজার সভাপতি মো. মঈন উদ্দিন মনজু ও কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাব্বির আহমদ। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, নির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক, সাবেক পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ, জকিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল খায়ের চৌধুরী, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি মো. নূরুল ইসলাম, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন ও কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান।    

অনুষ্ঠানে গোয়াইনঘাট, জৈন্তাপুর, কোম্পানীগঞ্জ ও জকিগঞ্জ উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৪ জন সাংবাদিককে ইউকে বাংলা প্রেসক্লাবের পক্ষ থেকে সহায়তার নগদ অর্থ সংশ্লিষ্ট ক্লাব সভাপতির হাতে প্রদান করা হয়।

এএন/০১