নগরে দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে অর্ধগলিত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক


ফেব্রুয়ারি ০৭, ২০২৩
১১:০৩ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ০৭, ২০২৩
১১:০৩ অপরাহ্ন



নগরে দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে অর্ধগলিত লাশ উদ্ধার


সিলেট নগরের শাহপরান থানাধীন দাসপাড়া খিদিরপুর এলাকার একটি বাসা থেকে ফয়সল আহমেদ (৬০) নামে এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এলাকায় দুর্গন্ধের উৎস খোঁজতে গিয়ে আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে লাশটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে তিনি কয়েকদিন আগে মারা গেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ফয়সল আহমেদ শাহপরান থানাধীন দাসপাড়া খিদিরপুর এলাকার আয়েশা মসজিদের পাশের একটি বাসায় দীর্ঘদিন ধরে বসবাস করছিলেন। তিনি বাসার কেয়ার টেকারের দায়িত্ব পালনের পাশাপাশি মাঝে মধ্যে রঙের কাজও করতেন। বাসায় তিনি একাই থাকতেন। একা বাসায় কয়েকদিন আগেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের। দুর্গন্ধ বের হওয়ায় স্থানীয়রা খবর দেওয়া পুলিশ এসে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। তবে তার বিস্তারিত পরিচয় এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ। 

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান। তিনি বলেন, ‘প্রাথমিকভাবে আমাদের ধারণা তিনি ৩১ তারিখের দিকে মারা গেছেন। একা বাসায় থাকতেন সেকারণে বিষয়টি কেউ টের পায়নি।’

তিনি বলেন, ‘আলামত দেখে মনে হচ্ছে ঘুমন্ত অবস্থায় তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।


এএফ/০৪