জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসিরকে বিয়ানীবাজারে সংবর্ধিত

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ১১, ২০২৩
১১:৪৫ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১১, ২০২৩
১১:৪৭ অপরাহ্ন



জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসিরকে বিয়ানীবাজারে সংবর্ধিত


সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, ‘জননেত্রী শেখ হাসিনার চলমান উন্নয়ন কার্যক্রম গ্রামে গ্রামে পৌঁছে দেওয়াই হবে জেলা পরিষদের অন্যতম প্রধান কাজ।’

আজ শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নবাসীর পক্ষ থেকে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খানকে কাকরদিয়া-তেরাদল উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

৪নং শেওলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ভাষা সৈনিক মাসউদ খানের সভাপতিত্বে এবং ফরিদ উদ্দিন, আব্দুল হামিদ, জসীম উদ্দিন ও কামাল হোসেন এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহবায়ক তারেক হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন,  বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, শেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুর উদ্দিন, কাকরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি তোফায়েল আহমদ খান ও বদরুল হক প্রমুখ। 


সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. মতিউর রহমান, মো. মস্তাক আহমদ পলাশ, আমাতুজ জহুরা রওশন জেবীন, জেলা পরিষদের সদস্য খছরুল হক, সংরক্ষিত মহিলা সদস্য হাসিনা বেগম। 

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শমশের জামাল, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. আজমল আলী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মোহাম্মদ সাকির আহমদ শাহীন, উপ-দপ্তর সম্পাদক মো. মজির উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জামাল হোসেন, মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমান উদ্দিনসহ স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বিকেল সাড়ে ৩ টায় শুরু হওয়া আনুষ্ঠানে সংবর্ধিত অতিথি অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেন, ‘স্থানীয় সরকারের অন্যতম একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান হচ্ছে জেলা পরিষদ। জেলা পরিষদের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার চলমান উন্নয়ন কার্যক্রম গ্রামে গ্রামে পৌঁছে দেওয়াই হবে জেলা পরিষদের অন্যতম প্রধান কাজ।’

তিনি আরও বলেন, ‘বিয়ানীবাজার সন্তান হিসেবে এই অঞ্চলের মানুষের চাহিদা সম্পর্কে আমি পুরোপুরি অবগত আছি। এই চাহিদা পূরণে আমার কাছে কারও দাবি উত্থাপনের প্রয়োজন হবে না। ইনশাআল্লাহ আমি নিজ থেকেই তা পূরণের প্রয়োজনীয় সকল উদ্যোগ গ্রহণ করব।’ এজন্য তিনি জেলা পরিষদের সম্মানিত সকল নির্বাচিত সদস্যদের সহায়তা কামনা করেন।

এর আগে বিকেল ৩টায় মোটর শোভাযাত্রায় অনুষ্ঠানস্থলে আসেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান।

পরে তিনি কাকরদিয়া তেরাদল উচ্চ বিদ্যালয়ের ডিজিটাল ফিংগার মেশিনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় তিনি আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক ফিরিস্তি তুলে ধরেন।

অনুষ্ঠান বক্তব্যে সংবর্ধনা বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ বলেন, নাসির উদ্দিন খান শুধুমাত্র সিলেট জেলার নেতা নন, তিনি একদিন জাতীয় নেতা নির্বাচিত হয়ে এ জনপদের মুখ উজ্জল করবেন। আজকে তাঁকে সংবর্ধনা দিতে পেরে এলাকাবাসী হিসেবে আমরা গর্বিত ও আনন্দিত। 

সংবর্ধনা অনুষ্ঠান সফল করে তোলার জন্য সংবর্ধনা বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা জিয়া উদ্দিন।


এএফ/০৮