সনিয়া হত্যা: মামাতো ভাই সজিব রিমাণ্ডে

নিজস্ব প্রতিবেদক


ফেব্রুয়ারি ১৫, ২০২৩
০৯:০৩ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৫, ২০২৩
১০:৩৬ অপরাহ্ন



সনিয়া হত্যা: মামাতো ভাই সজিব রিমাণ্ডে


সিলেটে অভিনেত্রী ও কলেজছাত্রী সনিয়া আক্তার (২০) হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া তার মামাতো ভাই সজিব আহমদের বিরুদ্ধে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

আজ বুধবার (১৫ ফেব্রুয়ারি) শুনানি শেষে সিলেটের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আদালতের বিচারক আব্দুর মোমেন এই রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের কেতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ। তিনি বলেন, ‘আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।’

জানা গেছে, গতকাল বিকেলে আসামি সজিব আহমদকে জবানবন্দী রেকর্ডের জন্য আদালতে হাজির করা হয়। কিন্তু তিনি জবানবন্দি দিতে অসম্মতি জানান। ফলে তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) জামিল আহমদ। এই আবেদনের প্রেক্ষিতে তিন দিনের আবেদন মঞ্জুর করেন আদালত। 

এর আগে গত সোমবার রাত পৌনে ৯টায় রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকা থেকে তথ্যপ্রযুক্তির সহায়তায় সজিবকে গ্রেপ্তার করে র‌্যাব-৯। গ্রেপ্তার সজিব আহমদ হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার নবীনগর নতুন বাড়ি এলাকার নুর উদ্দিনের ছেলে।

গত রবিবার দুপুরে সিলেট নগরের শেখঘাট খুলিয়াটুলা আবাসিক এলাকার একটি বাসায় নিজের শয়নকক্ষ থেকে সিলেটি ভাষার নাটকের অভিনেত্রী ও টিকটকার সনিয়ার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। তার গলায় ও হাতে জখম ছিল। এ সময় রক্তমাখা কাচি উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী।  এ ঘটনায় একদিন পর গত মঙ্গলবার নিহতের ভাই পারভেজ আহমদ বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেন। মামলায় সজিব ও অজ্ঞাত একজনকে আসামি করা হয়।

নিহত সনিয়া আক্তার সিলেটের জকিগঞ্জ উপজেলার কলাছড়া গ্রামের বিল্লাল আহমদের মেয়ে। তিনি দক্ষিণ সুরমার দক্ষিণ সুরমা ডিগ্রি কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। 


এএফ/০৪