তাহিরপুরে খেলাঘরের চিত্রাংকন ও ব্রতচারী অনুষ্ঠিত

তাহিরপুর প্রতিনিধি


মার্চ ১৮, ২০২৩
০২:৪৫ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ১৮, ২০২৩
০২:৪৫ পূর্বাহ্ন



তাহিরপুরে খেলাঘরের চিত্রাংকন ও ব্রতচারী অনুষ্ঠিত


জাতীয় শিশু দিবস উপলক্ষে খেলাঘর আসর সুনামগঞ্জ জেলার উদ্যোগে, তাহিরপুর উপজেলার সহযোগিতায় চিত্রাকংন প্রতিযোগিতা ও ব্রতচারী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

চিত্রাকংন প্রতিযোগিতায় তিনটি গ্রæপে ৪৩ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। ‘ক’ গ্রুপে প্রথম হয়েছে অর্পিতা তালুকদার, দ্বিতীয় নবনিতা বর্মণ , তৃতীয় হয়েছে আহনাফ মোহাম্মদ সময়। ‘খ’ গ্রুপে প্রথম হয়েছে জেরিন আলম সানি, দ্বিতীয় শ্রেয়া সরকার, তৃতীয় হয়েছে আদিয়া আরজুমান্দ। ‘গ’ গ্রুপে প্রথম হয়েছে ফাহমিদা আক্তার নিঝুম, দ্বিতীয় মোছা. তৌহিদা আক্তার, তৃতীয় হয়েছে পায়েল রায়। 

চিত্রাংকন শেষে শিশুদের নিয়ে ব্রতচারী কার্যক্রম করেন ব্রতচারী বিমান তালুকদার। প্রতিটি গ্রুপে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। 

অংশগ্রহণকারী সবাইকে বিশেষ সম্মাননা হিসেবে সনদপত্র প্রদান করা হয়।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ইয়াহিয়া তালুকদার। আলোচনা ও পুরস্কার বিতরণে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা ইউআরসি ইন্সাট্রাক্টর আবু সায়েম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার কামরুজ্জামান শেখ, হাওর-গবেষক সজল কান্তি সরকার, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিষ্টার মাছুম আহমেদ,  বিমান তালুকদার, সংগঠনের তাহিরপুর উপজেলা সভাপতি গোলাম সরোয়ার লিটন, সাধারণ সম্পাদক মাকছুম আহমেদ, সহসভাপতি রণদা গাঙ্গুলী, হুসাইন আহমদ তৌফিক ও উজ্জ্বল মিয়া। 

এএন/০১