সৃজিতের সঙ্গে বিচ্ছেদের খবর, মিথিলা বললেন আমি সম্পৃক্ত নই

সিলেট মিরর ডেস্ক


মে ২৮, ২০২৩
০৩:৩১ পূর্বাহ্ন


আপডেট : মে ২৮, ২০২৩
০৩:৩১ পূর্বাহ্ন



সৃজিতের সঙ্গে বিচ্ছেদের খবর, মিথিলা বললেন আমি সম্পৃক্ত নই


আগামী দুই মাসের মধ্যে বিচ্ছেদ হচ্ছে আলোচিত দম্পতি সৃজিত মুখার্জী ও রাফিয়াত রশিদ মিথিলার। কলকাতার প্রভাবশালী দৈনিক আনন্দবাজার এই দম্পতির নাম প্রকাশ না করে ইঙ্গিতপূর্ণভাবে এমন দাবি করছে।

গণমাধ্যমটি সেই প্রতিবেদনে দাবি করেছে, ভালোবাসায় ভাটা চলছে এই দম্পতির। বয়সে ছোট এক তরুণীকে নতুন করে মন দিয়েছেন সৃজিত। ক্যামেরার পেছনে কাজ করেন তিনি। আজকাল পার্টিতে সারাক্ষণ ওই তরুণীর সঙ্গে সময় কাটান সৃজিত।

এই খবর এরইমধ্যে মিথিলার কানে পৌঁছেছে। গণমাধ্যমটি দাবি করছে, আগামী দুই মাসের মধ্যে সৃজিতের সঙ্গে সম্পর্ক চুকিয়ে বাংলাদেশে ফিরবেন মিথিলা।

তবে এই খবর তেমন কোন প্রতিক্রিয়া নেই। শুটে ব্যস্ত থাকা মিথিলা তাই এই খবরে প্রতিক্রিয়া জানালেন অল্প বাক্যে। সেটি এমন, ‘এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?’ তবে বিস্তারিত কিছুই জানাননি এই অভিনেত্রী। 

সৃজিতের সঙ্গে মিথিলার  পরিচয় হয় সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখান থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়াপাড়ায়।

সৃজিতের সঙ্গে বিয়ের আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাইয়ে। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার কাছেই আছে।


এএফ/০৩