শান্তিগঞ্জে কিশোরীর বস্তাবন্দি লাশ উদ্ধার : চাঞ্চল্যের সৃষ্টি

শান্তিগঞ্জ প্রতিনিধি


জুলাই ২২, ২০২৩
১০:৫৬ অপরাহ্ন


আপডেট : জুলাই ২২, ২০২৩
১০:৫৭ অপরাহ্ন



শান্তিগঞ্জে কিশোরীর বস্তাবন্দি লাশ উদ্ধার : চাঞ্চল্যের সৃষ্টি


সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া গ্রামের শরীফপুর তালুকদার বাড়ী সংলগ্ন গ্রামীণ রাস্তার পাশ থেকে সাজনা বেগম (১৬) নামে এক কিশোরীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে শান্তিগঞ্জ থানা পুলিশ।  

সাজনা পাথারিয়া ইউনিয়নের পাথারিয়া গ্রামের মড়ল বাড়ীর ইসরাইল মিয়ার মেয়ে এবং স্থানীয় সুরমা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।

স্থানীয় ও পরিবারিক সূত্রে জানা যায়, সাজনা বেগম শুক্রবার রাতে তার বাবা-মা ও পরিবারের লোকজনদের সঙ্গে রাতের খাবার খেয়ে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। 

আজ শনিবার (২২ জুলাই) ভোরে পরিবারের লোকজন বসত ঘরে সাজনাকে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন। পরে সন্ধ্যায় শান্তিগঞ্জ থানার পাথারিয়া ইউনিয়নের পাথারিয়া গ্রামের শরীফপুর তালুকদার বাড়ীর পাশ দিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে পথচারী লোকজনে একটি বস্তাবন্দি লাশ দেখতে পান।  তাৎক্ষণিক শান্তিগঞ্জ থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে এসে ঐ কিশোরীর লাশটি উদ্ধার করেন।

কিশোরীর বস্তাবন্দি লাশ উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী  ও দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন সহ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

শান্তিগঞ্জ থানার ওসি মো. খালেদ আহমদ চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে।  ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।  এটি হত্যাকাণ্ড  কি-না তদন্ত চলছে। 


এসটি-০১/এএফ-০৭