ছাতকে ১৯টি ভারতীয় মহিষসহ আটক ৫

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ২৮, ২০২৩
১০:০০ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০২৩
১০:০৭ অপরাহ্ন



ছাতকে ১৯টি ভারতীয় মহিষসহ আটক ৫


ছাত‌কে ১৯টি ভারতীয় মহিষসহ ৫ জনকে আটক ক‌রেছে পু‌লিশ। এ সময় জব্দ করা হয় প্রায় ৬০ লাখ টাকার মালামাল।  আটককৃতদের বৃহস্প‌তিবার দুপু‌রে সুনামগঞ্জ আদাল‌তে মাধ্যমে কারাগা‌রে প্রেরন করা হ‌য়ে‌ছে।

বুধবার রা‌তে গোপন সংবাদ পে‌য়ে সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক ও ও‌সি শাহ্ আলমের  নেতৃত্বে পৌরসভার বাগবাড়ীর সুরমা নদীর পূর্ব পাড় এলাকায় অভিযান চা‌লি‌য়ে ১৯টি ভারতীয় মহিষ, ১টি ট্রাক ও ১টি পিকআপ ভ্যানসহ ৫ জন চোরাকারবারিকে পু‌লিশ গ্রেপ্তার করে‌ছে।

আটককৃতরা হ‌লেন- রাজশাহী জেলার কাশিয়াডাঙ্গা উপ‌জেলার কাশিয়াডাঙ্গা গ্রা‌মের শরিফুল ইসলামের পুত্র রায়হান আলী ফয়সাল (২৬), সি‌লে‌টের বিশ্বনাথ উপ‌জেলার শা‌হের নগর গ্রা‌মের মৃত আকবর আলীর পুত্র ইরাজ উদ্দিন (১৯), সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপ‌জেলার মৌলারপাড় গ্রা‌মের হাবিবুর রহমানের পুত্র মোজাম্মেল (২২), একই গ্রা‌মের হাজী কামাল উদ্দিনের পুত্র সুলেমান আজিদ (২৩) ও সালমান আহমদ (২০)। 

এসময় আটককৃত আসামিদের হেফাজত থাকা ১টি ট্রাক ও ১টি পিকআপ ভ্যান তল্লাশি করে ১৯টি ভারতীয় মহিষ এবং মহিষ পরিবহনে ব্যবহৃত ট্রাক ও পিকআপ ভ্যানটি জব্দ করে‌ পু‌লিশ। উদ্ধারকৃত ১৯টি ভারতীয় মহিষের মূল্য প্রায় ৫৭ লাখ টাকা।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ছাতক থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে। এ মামলায় এদের‌কে‌ গ্রেপ্তার দে‌খি‌য়ে আদালতে পাঠা‌নো হয়। আদালত তা‌দের জা‌মিন না দি‌য়ে জেলহাজ‌তে প্রেরন ক‌রে‌ছে। এ ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রেন সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক।

এএন/০৮