শেখ হাসিনা ধ্বংসস্তুপের ওপর দাঁড়িয়ে সৃষ্টির কথা ভাবেন

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ০১, ২০২৩
০৩:০৬ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ০১, ২০২৩
০৩:০৬ অপরাহ্ন



শেখ হাসিনা ধ্বংসস্তুপের ওপর দাঁড়িয়ে সৃষ্টির কথা ভাবেন
তাহিরপুর উপজেলার বিভিন্ন গ্রামে উঠান বৈঠকে রনজিত সরকার


সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট রনজিত সরকার বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বজন হারানোর ব্যথা ভুলে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার নেতৃত্বে বাংলাদেশ আজ অনন্য উচ্চতায় পৌঁছে গেছে। এখন বাংলাদেশ অর্থনৈতিক ও সামাজিক সব সূচকে উন্নয়নের রোল মডেল। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধ্বংসস্তুপের ওপর দাঁড়িয়ে সৃষ্টির কথা ভাবেন। তিনি পরবর্তী নির্বাচন নিয়ে ভাবেন না, আগামী প্রজন্মকে একটি সুন্দর রাষ্ট্র উপহার দেওয়া নিয়ে তিনি সব সময় ভাবেন। শেখ হাসিনার কারণে বাংলাদেশের গণতন্ত্র শৃঙ্খলমুক্ত হয়েছে। ১৪ বছরের সফল নেত্রী শেখ হাসিনা এ দেশের রাজনীতির একটি ইতিহাস।

প্রতিদিনের ন্যায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) তাহিরপুর উপজেলায় জামতলা বাজার, আনন্দ নগর, সুলেমানপুর, জয়পুর, গোলাবাড়ি, ছিলানী তাহিরপুর, ভবানী পুর, রামসিংহপুর, জানাজাইল সহ বিভিন্ন গ্রামে ও বাজারে দিনব্যাপী পথসভা, উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, এখলাছুর রহমান তারা, আনোয়ার হোসেন, সদস্য আজিজুল হক, তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহিনুর তালুকদার, সাধারণ সম্পাদক বাবুল মিয়া, তাহিরপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সামায়ুন কবির, সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা, শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ফজলুল হক, সাবেক সাধারণ সম্পাদক ওয়াদুদ মিয়া, বালীজুরী ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি মহিবুর রহমান, বড়দল দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আজহারুল ইসলাম, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুমন মিয়া, দক্ষিণীপুর ইউনিয়ন  ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগীর, আকরামীন, জিল্লুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক লিমন প্রমুখ।

এএন/১৪/০১১০২৩