একদিনে এক জেলায় ৩ জনের ‘আত্মহত্যা’

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ০৮, ২০২৩
০২:২১ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ০৮, ২০২৩
০২:২১ অপরাহ্ন



একদিনে এক জেলায় ৩ জনের ‘আত্মহত্যা’


নাটোরের লালপুরে এক দিনে তিনজনের গলায় ফাঁস লাগিয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার উপজেলার পৃথক তিনটি গ্রাম থেকে এসব মরদেহ উদ্ধার করা হয়। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে নয়টার দিকে বিলমাড়িয়া ইউনিয়নের পদ্মা নদীর চর নওসারা সুলতানপুর গ্রাম থেকে পিন্টু (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার কলম মণ্ডলের ছেলে। নিজ শোয়ার ঘরের আড়ার সঙ্গে গলায় রশিতে ঝুলে ছিল তাঁর মরদেহ। 

পরিবারের দাবি, পিন্টু পরিবারের ওপর অভিমান করে আত্মহত্যা করেছেন। 

এদিন দিবাগত রাত দেড়টার দিকে দুয়ারিয়া ইউনিয়নের হাঁপানিয়া মোড় গ্রামে দুলাল কুমার প্রামাণিক (৫৮) নামে একজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার গীরেন চন্দ্র প্রামাণিকের ছেলে। বেশ কিছু দিন ধরে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন বলে তাঁর পরিবার দাবি করেছে। 

একই দিন দিবাগত রাত ৩টার দিকে গোপালপুর পৌরসভার বৈদ্যনাথপুর মহল্লার আসিফের স্ত্রী সুমাইয়া খাতুনের (২০) মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি তাঁর শোয়ার ঘরে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় ছিলেন। স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে মনোমালিন্য চলছিল। এ কারণে অভিমানে তিনি আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে পরিবার। 

এসব বিষয় নিশ্চিত করেছেন লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন। তিনি বলেন, ‘খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’


এএফ/০৮