সাংবাদিকদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে শাল্লায় প্রেসক্লাবের বিক্ষোভ মিছিল

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি


অক্টোবর ৩০, ২০২৩
০৫:০৮ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ৩০, ২০২৩
০৫:২৪ অপরাহ্ন



সাংবাদিকদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে শাল্লায় প্রেসক্লাবের বিক্ষোভ মিছিল


ঢাকায় গত ২৮ অক্টোবর বিএনপি-জামায়াতের রাজনৈতিক কর্মসূচিতে পেশাগত দায়িত্বপালনরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে শাল্লায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবের নির্দেশনা অনুযায়ী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করে শাল্লা উপজেলা প্রেসক্লাব।

উপজেলা শহীদ মিনার প্রাঙ্গনে শাল্লা উপজেলা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত সেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সন্দীপন তালুকদারের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য দেন প্রেসক্লাবের সহসভাপতি রথীন্দ্র চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক কাজী বদরুজ্জামান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তৌফিকুর রহমান তাহের, প্রচার সম্পাদক প্রীতম দাশ, সদস্য নিশিকান্ত সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মিঠু চন্দ বিশ্বাস প্রমুখ। 

প্রতিবাদ সভার শুরুতেই শাল্লা উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ ষেণে শহীদ মিনার প্রাঙ্গণে এসে প্রতিবাদ সভায় রূপ নেয়। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ‘সাংবাদিকরা সংবাদ সংগ্রহের জন্য ২৮ অক্টোবর বিএনপি জামায়েতের সমাবেশে গিয়েছিল। সাংবাদিকরা নিরপেক্ষতা নিয়েই সব রাজনৈতিক দলের খবর প্রচার করেন। কিন্তু সেই জাতির বিবেকের উপরে পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে বিএনপি ও জামায়াত।’

সকল অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার দাবি করেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।



এসটি-০১/এএফ-১৪