শাল্লায় নবনিযুক্ত ইউএনও এবং ওসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

শাল্লা প্রতিনিধি


ডিসেম্বর ১৩, ২০২৩
০৯:১৫ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ১৩, ২০২৩
০৯:১৫ অপরাহ্ন



শাল্লায় নবনিযুক্ত ইউএনও এবং ওসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়


শাল্লায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুর আহসান জিসান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মিজানুর রহমান মিজান সঙ্গে সাংবাদিকদের পৃথক পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৩ডিসেম্বর) দুপুর ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় ইউএনও বলেন, বিদায়ী ইউএনও আবু তালেবের অসমাপ্ত উন্নয়নমূলক কাজগুলো আমি সমাপ্ত করার চেষ্টা করব। শিক্ষা, সংস্কৃতির ও যোগাযোগের ক্ষেত্রে অবশ্যই আমার আন্তরিকতা থাকবে। পাশাপাশি হাওরের বোরোধান যাতে নির্বিঘ্নে কৃষক ঘরে তুলতে পারেন সেদিকেও আমার সজাগ দৃষ্টি থাকবে। এসময় নবাগত ইউএনও মনজুর আহসান জিসান উপস্থিত উপজেলার সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করেন।

পরে বিকেল সাড়ে ৩টায় শাল্লা উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান মিজান।

এ সময় তিনি বলেন, পুলিশ পরিচয়ের বাইরেও আমি একজন মানুষ। এখন থেকে থানায় কেউ মাধ্যম নিয়ে আমার কাছে আসতে হবে না। যেকোনো ব্যক্তি সরাসরি আমার সঙ্গে কথা বলবেন। থানায় কারও সঙ্গে কোনো ধরণের আর্থিক লেনদেন করতে পারবে না। আমি গরীব দুঃখী মানুষের হয়ে কাজ করতে চাই। কোন অন্যায় কাজকে আমি প্রশ্রয় দেব না।’

সম্পূর্ণ সত্য ও সততার সঙ্গে কাজ করবেন জানিয়ে তিনি এক্ষেত্রে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

এ সময় ‍উপস্থিত ছিলেন শাল্লা উপজেলা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত সেন, সাধারণ সম্পাদক সন্দীপন তালুকদার সুজন, সাংগঠনিক সম্পাদক কাজী বদরুজ্জামানসহ অন্যান্য ক্লাব সদস্যরা।


এএফ/১১