প্রেমের বিয়ে ভাঙল জনপ্রিয় বলিউড অভিনেত্রীর

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ২৮, ২০২৩
০৩:০৮ পূর্বাহ্ন


আপডেট : ডিসেম্বর ২৮, ২০২৩
০৩:০৮ পূর্বাহ্ন



প্রেমের বিয়ে ভাঙল জনপ্রিয় বলিউড অভিনেত্রীর


বিয়ের ১৪ বছর পর বলিউড অভিনেত্রী ঈশা কোপিকরের ঘর ভাঙল। টিমি নারাংয়ের সঙ্গে তাঁর বিচ্ছেদের খবর নিশ্চিত করেছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। জানা গেছে, ৯ বছর বয়সী মেয়ে রিয়ানাকে নিয়ে স্বামীর ঘর ছেড়ে গেছেন ঈশা। গত মাসেই তাঁদের বিচ্ছেদ চূড়ান্ত হয়েছে।

বিচ্ছেদ নিয়ে ঈশা বা টিমির আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি। তবে তাঁদের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, বিভিন্ন মতপার্থক্য থেকেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। বিয়ে টিকিয়ে রাখার চেষ্টা করলেও শেষ পর্যন্ত সেটা সফল হয়নি।

টাইমস অব ইন্ডিয়ার পক্ষ থেকে মন্তব্য জানতে চাইলে ঈশা বলেন, ‘আমার কিছু বলার নেই। আমার ব্যক্তিগত গোপনীয়তা প্রয়োজন, আশা করব বিষয়টা সবই মনে রাখবেন।’ তবে টিমির মন্তব্য জানতে পারেনি ভারতীয় গণমাধ্যম।

একটি ব্যায়ামাগারে ঈশা ও টিমির প্রথম দেখা। এরপর তাঁদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। বিয়ের আগে তিন বছর তাঁরা প্রেম করেন, ২০০৯ সালে বিয়ের পিঁড়িতে বসেন এই যুগল।

মডেলিং দিয়ে বিনোদন দুনিয়ায় পা রাখেন ঈশা। ১৯৯৭ সালে তেলেগু সিনেমা ‘ডাব্লিউ বাই ভি. ভারা প্রসাদ’ দিয়ে সিনেমায় অভিষেক হয় তাঁর। এরপরের বছরই দেখা যায় হিন্দি সিনেমা ‘এক থা দিল, এক থি ধড়কন’-এ।

দীর্ঘ ক্যারিয়ারে হিন্দি, তেলেগু, কন্নড়, মারাঠি সিনেমায় অভিনয় করেছেন ঈশা, তবে অভিনয়ের চেয়ে বেশি পরিচিতি পান আইটেম গানে পারফর্ম করে। ২০০২ সালে রাম গোপাল ভার্মার ‘কোম্পানি’ সিনেমার আইটেম গান ‘খাল্লাস’ দিয়ে ব্যাপক পরিচিতি পান। 

সেটা আরও ছড়িয়ে পড়ে আরেকটি আইটেম নাম্বার ‘ইশক সমন্দর’-এর পর।

সাম্প্রতিক সময়ে তাঁর কাজের সংখ্যা কমে গেলেও অনিয়মিতভাবে হিন্দি ও দক্ষিণি সিনেমা করে আসছিলেন। তাঁর শেষ সিনেমা তেলেগুতে, ‘আয়ালান’ নামের সিনেমাটি আগামী বছর মুক্তি পাবে।


এএফ/০৩