মাইলস্টোনের স্কুলবাসে শিক্ষার্থী ধর্ষণ, গ্রেপ্তার ২

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ২৪, ২০২৪
১০:১৯ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৪, ২০২৪
১০:১৯ অপরাহ্ন



মাইলস্টোনের স্কুলবাসে শিক্ষার্থী ধর্ষণ, গ্রেপ্তার ২


রাজধানীর উত্তরায় মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের বাসে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে গাড়িটির চালকসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ২১ জানুয়ারি ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাবা তুরাগ থানায় মামলা করেন। এরপর সোমবার রাতে গাজীপুর থেকে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলো বাসটির চালক হারুন অর রশিদ ও তার সহকারী মো. তুষার। মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আজ বুধবার (২৪ জানুয়ারি) তুরাগ থানার ওসি মোস্তফা আনোয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, গত বছরের ১২ অক্টোবর উত্তরার দিয়াবাড়ী ১৮ নম্বর সেক্টরের মাধবীলতা বিল্ডিং এলাকা থেকে মাইলস্টোনের স্কুলবাসের চালক মেয়েটিকে গাড়িতে উঠিয়ে নেয়। পরে তাকে ধর্ষণ করে চালক হারুনুর রশিদ। বিষয়টি জানাজানি না হলেও সম্প্রতি শিক্ষার্থীর শারীরিক অবস্থার অবনতি হয়। এর কারণ খতিয়ে দেখতে গিয়ে পরিবারের সদস্যরা জানতে পারেন, তাদের মেয়ে অন্তঃসত্ত্বা।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ওই শিক্ষার্থী উত্তরা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের পঞ্চম শ্রেণিতে পড়ত। স্কুলবাসে যাতায়াত করার সময় গাড়িটির চালক হারুনের সঙ্গে তার পরিচয় হয়। এক পর্যায়ের তাদের মধ্যে মোবাইল ফোন নম্বর আদান-প্রদান হয়। ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি মেয়ের পরিবার জানতে পেরে ওই স্কুল থেকে ভর্তি বাতিল করে মেয়েটিকে উত্তরা সাউথ পয়েন্ট স্কুলে ভর্তি করে।

এর পরও হারুনের সঙ্গে মেয়েটির যোগাযোগ অব্যাহত ছিল। গত ১২ অক্টোবর মেয়েটিকে সাউথ পয়েন্ট স্কুলের সামনে থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলবাসে তুলে নিয়ে ধর্ষণ করা হয়। ঘটনার সময় বাসটির চালকের আসনে ছিল সহকারী তুষার। বিষয়টি পরিবারের কাছে গোপন রাখে ভুক্তভোগী এবং অন্তঃসত্ত্বা হয়। ধর্ষণের ঘটনা নিশ্চিত হওয়ার পর আইনের আশ্রয় নেওয়া হয়।


এএফ/০৮