দিরাইয়ে সংঘর্ষ সাবেক ইউপি সদস্য সিজিলসহ আহত ১৫

দিরাই প্রতিনিধি


এপ্রিল ০৭, ২০২৪
০৪:৪২ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৭, ২০২৪
০৩:২২ অপরাহ্ন



দিরাইয়ে সংঘর্ষ সাবেক ইউপি সদস্য সিজিলসহ আহত ১৫


সুনামগঞ্জ জেলার দিরাইয়ে তারাবির নামাজের সময় মসজিদের ভেতর এক প্রতিবন্ধী কিশোরের সঙ্গে খুনসুটিকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় সাবেক ইউপি সদস্য সিজিল মিয়াসহ ১৫জন আহত হয়েছে।

শনিবার পবিত্র শবেকদরের রাতে উপজেলার বদলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে গুরুতর আহত সিজিল মিয়া (৫৫), আয়মালা বিবি (৪৫), পাখি মিয়া (৫০), শরাফত উল্লাহ (৪০), সাইফুল (২২), লিটন মিয়া (২৮), আরশ আলী (৫০) কে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়াও আহত সুজন মিয়া (২০), আল মামুন (১৮), গোলাপ মিয়া (৬৫), তাহির মিয়া (৬০), তালহা (১৭), শাহজাহান (৪৭), আব্দুর রহমান (৩৫), নুরুল ইসলাম (৫০) কে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা যায় গ্রামের সাবেক ইউপি সদস্য সিজিল মিয়া ও ফারুক মিয়ার লোকজনের মধ্যে বিরোধ চলে আসছে। আজ তারাবির নামাজের শুরুতে ফারুক মিয়ার পক্ষের আব্দুল কাইয়ুম মিয়ার ভাগ্নে বুদ্ধিপ্রতিবন্ধী হামিদ মিয়ার সঙ্গে সিজিল মিয়ার পক্ষের কয়েকজন কিশোর মসজিদের ভেতরে খুনসুটি করে। এ নিয়ে উভয় পক্ষের বড়রা মসজিদের ভেতরেই তর্কে জড়ায়। এসময় সিজিল মিয়ার লোক মসজিদ থেকে বেড়িয়ে যান। নামজের শেষ পর্যায়ে তারা দলবদ্ধ হয়ে আবার মসজিদে এসে ডাকাডাকি করলে মসজিদের সামনেই দু'পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, গ্রামের পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। আহতরা সিলেট ও সুনামগঞ্জ সদর হাসপাতালে। আমরা বিষয়টি গুরুত্বসহকারে দেখছি।



এএইচসি-০১/এএফ-০২