‘পাখি তুমি বেঈমান’ পোস্ট দিয়ে তরুণের আত্মহত্যা

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ১৭, ২০২৪
০৩:৩৩ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১৭, ২০২৪
০৩:৩৩ অপরাহ্ন



‘পাখি তুমি বেঈমান’ পোস্ট দিয়ে তরুণের আত্মহত্যা

‘পাখি তুমি বেঈমান’ পোস্ট দিয়ে তরুণের আত্মহত্যা


সাতক্ষীরার শ্যামনগরে প্রেমিকাকে ‘বেঈমান’ অ্যাখা দিয়ে তার উপহারের প্যান্ট ও শার্ট পরে প্রদীপ কুমার দ্বীপ নামে (২৫) এক তরুণ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার সকালে শোবার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। 

স্থানীয় জয়তী নাট্যশালা ও স্বেচ্ছাসেবী সংগঠনের সক্রিয় কর্মী প্রদীপ উপজেলার জেলেখালী গ্রামের বাসুদেব মণ্ডলের ছেলে। 

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, দু’বছর ধরে প্রদীপের সঙ্গে বংশীপুর গ্রামের এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি ওই তরুণী অন্য এক ছেলে সঙ্গে সম্পর্ক গড়ে তোলায় ক্ষুব্ধ হন প্রদীপ। বিষয়টি মানতে না পেরে মঙ্গলবার রাতে শোবার ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। সকালে অনেক ডাকাডাকির পরও সাড়া না পেয়ে পরিবারের সদস্যরা দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে।

তার মা যমুনা বালা মণ্ডল জানান, রাত ১১টা ৫৬ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রদীপ একটি দীর্ঘ আবেগঘন স্ট্যাটাস দেন। 

নিজের ফেসবুক আইডিতে প্রদীপ পোস্ট করেন, ‘পাখি দু’বছর আগে তোমাকে বলেছিলাম, আমাকে ছেড়ে অন্য কারও সঙ্গে সম্পর্ক করলে আমি দুনিয়া ছেড়ে চলে যাব’। আজ তোমাকে অন্য মানুষের সঙ্গে কথা বলতে দেখে সহ্য করতে না পেরে তোমার দেওয়া প্যান্ট ও শার্ট পরে চির বিদায় নিলাম’। পাখি তুমি একটা বেঈমান, পুনরায় কারও সঙ্গে এমন বেঈমানি যাতে না কর তাই আমি চলে গেলাম।’ 

শ্যামনগর থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবার ময়নাতদন্ত ছাড়াই মরদেহ সৎকারের আবেদন করলেও আইনী বাধ্যবাধকতার কারণে তা মর্গে পাঠানো হয়েছে।

জিসি / ০৫