মুচকি হেসেই আলোচনায়, ভাইরাল ভিডিও প্রসঙ্গে যা বললেন পিয়া

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২৮, ২০২৪
০৯:১৬ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৮, ২০২৪
০৯:১৬ অপরাহ্ন



মুচকি হেসেই আলোচনায়, ভাইরাল ভিডিও প্রসঙ্গে যা বললেন পিয়া

মুচকি হেসেই আলোচনায়, ভাইরাল ভিডিও প্রসঙ্গে যা বললেন পিয়া


হঠাৎ করেই ইন্টারনেটে বেশ ভাইরাল দেশের জনপ্রিয় মডেল ও আইনজীবী পিয়া জান্নাতুল। হাসির কারণে রাতারাতি ট্রেন্ডিংয়ে উঠে গেছেন পিয়া। সম্প্রতি ব্যারিস্টার সুমনের একটি ভিডিও ক্লিপে দেখা গেছে পিয়াকে। ভিডিওটিতে দেখা যায়, সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন সুমন।

সুমনের হাস্যরসাত্মক কথাবার্তায় পেছনে দাঁড়িয়ে হেসে ফেলেন পিয়াও। সেই ভিডিও থেকে পিয়ার ক্লিপটি নিয়ে আলাদাভাবে ভিডিও তৈরি করে সামাজিক মাধ্যমের বিভিন্ন পেজ ও গ্রুপে শেয়ার করা হয়, যা এখন রীতিমতো ভাইরাল। এই মুহূর্তে ট্রেন্ডিংয়ে অবস্থান করছেন পিয়া। 

যাকে নিয়ে এতো হইচই, তার কানেও গিয়েছে বিষয়টি। তিনি বিষয়টি যে উপভোগ করেছেন তার প্রমাণ মিলল ফেসবুক টাইমলাইনে। তিনি প্রোফাইলে সেটে দিয়েছেন মুচকি হাসির সেই ছবিটি। 

গণমাধ্যমে দেওয়া এক প্রতিক্রিয়ায় অভিনেত্রী বলেন, ‘আমি স্রোতে গা ভাসিয়ে দিচ্ছি না। কারণ, আমি বুঝি, যারা দুই সেকেন্ডে ওপরে ওঠাতে পারে, তারা পরে এক সেকেন্ডেই নামিয়ে ফেলতে পারে।’

এ প্রসঙ্গে পিয়া বলেন, ‘আমি বুঝতে পেরেছি, যারা কনটেন্ট বা রিলস তৈরি করছেন, বেশির ভাগই তরুণ-যুবক। তাদের আসলে জীবনে এখনো অনেক কিছু দেখার বাকি আছে। আসলে এগুলো ট্রেন্ডের মাধ্যমে যাচ্ছে, যখন যে ট্রেন্ড আসে, সেটাকেই অনুসরণ করে। এটাতে দোষের কিছু দেখছি না।’

প্রসঙ্গত, ২০০৭ সালে ‘মিস বাংলাদেশ’ খেতাব জিতে আলোচনায় আসেন পিয়া জান্নাতুল। এরপর ২০০৮ সাল থেকে র‍্যাম্প মডেলিং দিয়ে তার কর্মজীবন শুরু। পরবর্তীতে ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি শিরোপা অর্জন করেন। এ ছাড়া মিশরে অনুষ্ঠিত ওয়ার্ল্ড টপ মডেল প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ারও সাফল্য অর্জন করেন।

২০১২ সালে শুরু হয় নতুন জার্নি। ‘চোরাবালি’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পদার্পণ করেন পিয়া। অভিনয় করেছেন অসংখ্য টেলিভিশন নাটকেও। পাশাপাশি উপস্থাপনার জন্যও বেশ জনপ্রিয় তিনি। ২০১৭ ও ২০১৮ সালে বিপিএল এবং পরবর্তীতে আইসিসি ২০১৯ ক্রিকেট বিশ্বকাপেও লন্ডনের মাঠে তাকে দেখা গেছে উপস্থাপনা করতে।

এ ছাড়া প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বখ্যাত ‘ভোগ’ সাময়িকীর (ভারত সংস্করণ) প্রচ্ছদেরও মডেল হন পিয়া।

জিসি / ০৫