কাউন্সিলর আজাদের বাসায় হামলার ঘটনায় সিসিকের কর্মবিরতি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক


জুন ২৯, ২০২৪
০৫:০৯ অপরাহ্ন


আপডেট : জুন ২৯, ২০২৪
০৫:০৯ অপরাহ্ন



কাউন্সিলর আজাদের বাসায় হামলার ঘটনায় সিসিকের কর্মবিরতি ঘোষণা
# তিন দিনের কর্মসূচি ঘোষণা


সিলেট সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদের বাসভবনে হামলা ও ভাংচুরের ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবিতে তিন দিনের কর্মসূচির ঘোষণা করেছে সিসিক।

আজ শনিবার (২৯ জুন) সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্দেশে ও  ভারপ্রাপ্ত মেয়র মো. মখলিছুর রহমান কামরানের সভাপতিত্বে নগর ভবনের সভা কক্ষে অনুষ্ঠিত এক জরুরি সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিসিকের জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর। 

তিনি বলেন, ‘আগামীকাল রবিবার দুপুর ১২টায় পেন—ডাউনের মধ্য দিয়ে নগর ভবনসহ ৪২টি ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে এক যোগে ১ ঘন্টা করে কর্মবিরতি পালন করা হবে। পরদিন ১ জুলাই সোমবার টিলাগড় পয়েন্টে অবস্থান কর্মসূচি এবং ২ জুলাই মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়, স্থানীয় সরকার মন্ত্রণালয় ও স্থানীয় প্রশাসনের কাছে স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করা হবে। 

সভাপতির বক্তব্যে ভারপ্রাপ্ত মেয়র মখলিছুর রহমান কামরান বলেন, ‘২০ নম্বর ওয়ার্ডের পাঁচ বারের নির্বাচিত কাউন্সিলর আজাদুর রহমান আজাদের বাসভবনে ন্যাক্কারজনক হামলা ও ভাংচুরের ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাই। এ ঘটনায় সকল কাউন্সিলর ও কর্মকর্তাদের সর্ব সম্মতিক্রমে আগামীকাল রবিবার থেকে তিনদিনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।’ দোষীদের গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান তিনি। 

এসময় সিলেট সিটি করপোরেশনের সকল ওয়ার্ডের সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর এবং কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।  


এএফ/০৬