চলন্ত বাসে নারীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ১১, ২০২৪
১০:৫১ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১১, ২০২৪
১০:৫২ অপরাহ্ন



চলন্ত বাসে নারীকে ধর্ষণ, গ্রেপ্তার ২


চট্টগ্রামের চর পাথরঘাট এলাকায় চলন্ত বাসে এক নারীকে ধর্ষণের ঘটনায় বাস চালক আজাদ খান (২৩) ও তার সহকারী সাহেদুল ইসলামকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার (১১ সেপ্টেম্বর) তাদের গ্রেপ্তারের বিষয়টি জানিয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার (বন্দর) শাকিলা সুলতানা। 

তিনি বলেন, এই ঘটনায় কর্ণফুলী থানায় মঙ্গলবার মামলা করা হয়েছে। গ্রেপ্তাররা আদালতে ধর্ষণের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এরপর তাদের চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, ভিকটিমের স্বামী একটি গার্মেন্টেসে চাকরি করেন। পটিয়ায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে ঘটনার শিকার হন ওই নারী। ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে পটিয়া থানার মনসা বাদামতল বাসস্ট্যান্ড থেকে নগরে স্বামীর বাসা বাকলিয়া তুলাতলী এলাকায় যাওয়ার উদ্দেশে বাসে ওঠেন ১৯ বছর বয়সী ওই নারী।

কিন্তু মইজ্জারটেক এলাকায় এসে অনান্য যাত্রীরা বাস থেকে নেমে যান। এতে একা হয়ে যান তিনি। তাকে বহনকারী বাসটি নগরের শাহ আমানত সেতুর টোল প্লাজা পার হলে চালক প্রথমে ওই নারীকে ধর্ষণ করেন। এরপর গাড়িটি নতুন ব্রিজ গোল চত্বর ঘুরে আবার পটিয়ার দিকে যেতে থাকে।

ওই সময় তরুণীকে ধর্ষণ করের বাসচালকের হেলপার। পরে রাত সাড়ে ১১টার দিকে ওই নারীকে পটিয়ার শান্তিরহাট এলাকায় বাস থেকে নামিয়ে দেন তারা।



এএফ/০৯