শাবির প্রো ভিসি ও কোষাধ্যক্ষকে শপথ পড়ালেন সমন্বয়করা, শিক্ষার্থীদের নিন্দা

শাবিপ্রবি প্রতিনিধি


সেপ্টেম্বর ২০, ২০২৪
০২:৫৬ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২১, ২০২৪
০৩:৫৬ পূর্বাহ্ন



শাবির প্রো ভিসি ও কোষাধ্যক্ষকে শপথ পড়ালেন সমন্বয়করা, শিক্ষার্থীদের নিন্দা


শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমন্বয়কদের হাতে শপথবাক্য পাঠ করলেন নবনিযুক্ত প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. সাজেদুল করিম  ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইসমাইল হোসেন। এতে সমালোচনার ঝড় শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সবার মাঝে। 

বৃহস্পতিবার (১৯সেপ্টেম্বর) বিকালে এ শপথ পাঠ করানো হয় বলে জানা গেছে।

এ বিষয়ে মো. কামরুল ইসলাম নামের এক শিক্ষার্থী সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, শাবিপ্রবিতে কি কোনো সিনিয়র ডিন ছিল না শপথ পাঠ করানোর জন্য? শপথ বাক্য পাঠ করানোর দায়িত্বটা সমন্বয়কদের দিলো? দাঁড়িপাকা পিতৃসমতুল্য টিচারদের শপথ বাক্য পাঠ করাচ্ছেন সমন্বয়করা, ব্যপারটা খুবই নিন্দনীয়।জেনারেল কার্টেসি ও রেস্পেক্টটুকু দিলো না টিচারদের।

এ সংক্রান্ত অন্য সংবাদ:

সাঈদ মোহাম্মদ নামের আরেক শিক্ষার্থী সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, শাবিপ্রবির ইতিহাসে আজকে সমন্বয়ক  ভাইয়েরা যে লজ্জার ইতিহাস প্রতিষ্ঠিত করলো তা কালো ইতিহাস হয়ে থাকবে। আপনাদের কে অনেক সাপোর্ট করেছি এই ক্যাম্পাসে। শেষ পর্যন্ত যখন অনেক অবাঞ্চিত ঘোষণা করলো তখনও পাশে দাড়িয়ে ছিলাম। আর আজকে থেকে এই ক্যাম্পাসের ২% বর্তমান ও সাবেক দের সাপোর্ট নাই তদের উপর।

মো. ইমরান খান সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, সমন্বয়করা শপথের নামে ক্যাম্পাসে শিক্ষকদের সাথে যা করছে আমি শিক্ষক হলে কর্মবিরতিতে যেতাম নাহলে পদত্যাগ করতাম।সৈরাচার দূর করতে গিয়ে এখন নিজেরাই সৈরাচারী মনোভাব ব্যক্ত করছে,লজ্জাজনক।

এ বিষয়ে কেন্দ্রীয় কোন নির্দেশনা আছে কি না জানতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ ও সারজিস আলম ও আসাদুল্লাহ গালিবের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদের মন্তব্য পাওয়া যায়নি।


এএফ/০৪