উচ্চশিক্ষা ও ক্যারিয়ার গঠনে সঠিক দিকনির্দেশনায় সিলেটে এসপিয়ার গ্লোবাল প্যাথওয়েজ’র যাত্রা শুরু

সংবাদ বিজ্ঞপ্তি


অক্টোবর ১২, ২০২৪
০৮:০২ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১২, ২০২৪
০৮:০২ অপরাহ্ন



উচ্চশিক্ষা ও ক্যারিয়ার গঠনে সঠিক দিকনির্দেশনায় সিলেটে এসপিয়ার গ্লোবাল প্যাথওয়েজ’র যাত্রা শুরু


উচ্চশিক্ষা অর্জনে বিদেশগামী শিক্ষার্থীদের সহযোগিতার লক্ষ্যে সিলেটে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে `এসপিয়ার গ্লোবাল প্যাথওয়েজ'। শিক্ষার্থীদের বিদেশে পড়াশোনার জন্য ভিসা প্রসেসিং, বিশ্ববিদ্যালয় ভর্তি, স্কলারশিপের সুনির্দিষ্ট তথ্য এবং বিভিন্ন প্রশাসনিক সহায়তা প্রদানের জন্য প্রতিষ্ঠানটি ইতোমধ্যে সুনামের সাথে কাজ করছে।

গত  বৃহস্পতিবার(১০ অক্টোবর) সিলেটের চৌহাট্টায় এসপিয়ার গ্লোবাল প্যাথওয়েজে’র তৃতীয় কার্যালয়ের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অ্যাপ্লিকেশন পোর্টালের (ইউএপি) পরিচালক কেলবিন জন, সহযোগি পরিচালক সিদ্দিকুর রহমান, কান্ট্রি ম্যানেজার তাসনিম চৌধুরী।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সিইও উজ্জল মিয়া জানান, এসপিয়ার গ্লোবাল প্যাথওয়েজের মূল লক্ষ্য শিক্ষার্থীদের মানসম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি করানো এবং সঠিক দিকনির্দেশনা প্রদান করা। এর মাধ্যমে শিক্ষার্থীরা তাদের উচ্চশিক্ষা ও ক্যারিয়ার গঠনে সঠিক সিদ্ধান্ত নিতে পারবে। প্রতিষ্ঠানটি যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, অস্ট্রেলিয়া সহ বিশ্বের প্রায় অর্ধশত দেশের শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি এবং অন্যান্য সেবা প্রদান করছে।

উল্লেখ্য, সিলেটে তৃতীয় কার্যালয়ের উদ্বোধনের মাধ্যমে প্রতিষ্ঠানটি সেবার পরিধি আরও বিস্তৃত করল। এর প্রধান কার্যালয় যুক্তরাজ্যে এবং নাইজেরিয়ায় আরেকটি শাখা রয়েছে। 


এএফ/১২