গোলাপগঞ্জে ছেলের হাতে বাবা খুন

গোলাপগঞ্জ প্রতিনিধি


মার্চ ২৭, ২০২০
০৮:০২ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৭, ২০২০
০৮:২৬ অপরাহ্ন



গোলাপগঞ্জে ছেলের হাতে বাবা খুন
.

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলের হাতে খুন হয়েছেন বাবা। এছাড়া গুরুতর আহত হয়েছেন মা। গতকাল শুক্রবার সকালে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের সুনামপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ঘাতক ছেলে পলাতক রয়েছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, সুনামপুর গ্রামের আবদুল করিম খান ওরফে ঠাকুর মনাই (৬০)-এর ছেলে রাহেল আহমদ (৩৫) সকালে বাড়ির সামনের কয়েকটি গাছ কাটতে যায়। এসময় বাবা আবদুল করিম খান এবং মা মিনারা বেগম (৪৫) রাহেলকে গাছ কাটতে নিষেধ করেন। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে রাহেল হাতে থাকা কোদাল ও দা দিয়ে মা-বাবাকে উপর্যুপরি কোপাতে থাকে। এসময় তারা মাটিতে লুটিয়ে পড়েন। তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবা আবদুল করিম খান ওরফে ঠাকুরকে মৃত ঘোষণা করেন এবং মিনারা বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়েই গোলাপগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায় এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে  পাঠায়।

তিনি বলেন, ঘটনার পর থেকে রাহেল পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।