পূর্ব শত্রুতার জেরে শাহীন খুন, আটক ১

নিজস্ব প্রতিবেদক


মার্চ ২৮, ২০২০
০৬:৩৩ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৮, ২০২০
০৬:৪৪ অপরাহ্ন



পূর্ব শত্রুতার জেরে শাহীন খুন, আটক ১

সিলেট নগরের রায়নগরে শাহীন ইসলাম নামে এক যুকব খুনের ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। আজ ২৮ মার্চ বিকেল সাড়ে ৫টার দিকে তাকে আটক করে মহানগর পুলিশের কোতোয়ালী থানা। পুলিশের ধারণা পূর্ব শত্রুতার জেরে শাহীন খুন হন বলে পুলিশের ধারণা।

পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতবিার সকাল ১০টার দিকে এলাকার ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত মুছন, হোসনে, সাইফুল, সুহলে এবং কামাল এসে শাহীনের মায়রে কাছে টাকা চায়। কিসের টাকা জিজ্ঞাস করলে তারা শাহীনের কাছে টাকা পায় বলে জানায়। এসময় শাহীনের মা তাদের ৩শ’ টাকা দিলে তারা চলে যায়। পরে শুক্রবার সকালে আবারও শাহীনের কাছে ৭শ’ টাকা ও একটি মোবাইল ফোন দাবি করে। শাহীন তা দিতে অস্বীকার করলে তাকে বাসার সামনে ছুরকিাঘাত করে পালিয়ে যায় দুবৃত্তরা। পরে তার ছোটভাই লাহীন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের সদস্যরা আরও জানান, এই যুবকরা প্রায়ই তাদরে বাসায় এসে পাওনা টাকার বাহানায় চাঁদা দাবি করতো।

খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জিদান আল মুসা সিলেট মিররকে বলেন, পূর্ব শত্রুতার জেরে শাহীন খুন হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছি। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা চলছে। তবে তদন্তের স্বার্থে এ মুহুর্তে তার নাম বলা যাচ্ছে না।