গোলাপগঞ্জে পিপিই দিলো বারাকা পাওয়ার প্লান্ট

গোলাপগঞ্জ প্রতিনিধি


মার্চ ৩০, ২০২০
০২:৫০ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ৩০, ২০২০
০২:৫০ পূর্বাহ্ন



গোলাপগঞ্জে পিপিই দিলো বারাকা পাওয়ার প্লান্ট

করোনাভাইরাস থেকে সুরক্ষায় বারাকা পাওয়ার প্লান্টের পক্ষ থেকে সিলেটের গোলাপগঞ্জ উপজেলা প্রশাসনকে ৫০ পিস পার্সোনাল প্রটেকশন ইক্যুইপমেন্ট (পিপিই) প্রদান করা হয়েছে।

আজ রবিবার (২৯ মার্চ) দুপুর ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমানের কাছে ৫০ পিস পিপিই হস্তান্তর করেন বারাকা পতেঙ্গা পাওয়ার প্লান্টের ব্যবস্থাপনা পরিচালক মনজুর সাফি চৌধুরী এলিম ও বারাকা পাওয়ার প্লান্টের ব্যবস্থাপনা পরিচালক ফাহিম চৌধুরী।

এ ব্যাপারে বারাকা পতেঙ্গা পাওয়ার প্লান্টের ব্যবস্থাপনা পরিচালক সমাজসেবক ও শিক্ষানুরাগী মনজুর সাফি চৌধুরী এলিম বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া এই করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  ডাক্তার-নার্সরা যাতে করে নির্বিঘ্নে সেবা প্রদান করতে পারেন, তাই তাদের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

তিনি বলেন, এখন পিপিই সবচেয়ে বেশি জরুরি। বিশেষ করে যারা করোনাভাইরাসে আক্রান্ত বা যারা আক্রান্ত বলে সন্দেহ করা হচ্ছে তাদের কাছাকাছি আসা খুবই ঝুঁকিপূর্ণ। বিশেষ করে ডাক্তার-নার্সরা পিপিইগুলো ব্যবহার করে নিরাপদে থেকে রোগীদের চিকিৎসাসেবা দিতে পারবেন।

তিনি আরও বলেন, করোনাভাইরাস এখন একটি জাতীয় দুর্যোগ। এ দুর্যোগ কাটিয়ে ওঠা শুধু সরকারের পক্ষে সম্ভব নয়, দরকার সবার সহযোগিতা। তাই এই দুর্যোগের সময় আরও বড় বড় প্রতিষ্ঠানগুলোরও এগিয়ে আসা উচিত।

এ ব্যাপারে সবার সহযোগিতা কামনার পাশাপাশি নিজ ঘরে অবস্থান করার আহ্বান জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনিস্বর চৌধুরী ও দৈনিক জাগরণ'র নির্বাহী সম্পাদক দুলাল আহমদ চৌধুরী।