দশ টাকায় চাল পেল গোয়াইনঘাটের শতাধিক পরিবার

গোয়াইনঘাট প্রতিনিধি


মার্চ ৩১, ২০২০
১২:১০ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ৩১, ২০২০
১২:১০ পূর্বাহ্ন



দশ টাকায় চাল পেল গোয়াইনঘাটের শতাধিক পরিবার

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে ১০ টাকা কেজি দরে চাল পেল শতাধিক অসহায় ও হতদরিদ্র পরিবার। করোনাভাইরাস প্রতিরোধে হোম কোয়ারেন্টিনে থাকা অসহায়, দুস্থ ও গৃহবন্দি নিম্ন আয়ের মানুষদের মাঝে এসব চাল বিতরণ করেছে মামার বাজার সমাজকল্যাণ যুব সংঘ নামক একটি সামাজিক সংগঠন।

আজ সোমবার (৩০ মার্চ) বিকেলে সংগঠনের কার্যালয়ে কেজি প্রতি ১০ টাকা দরে চাল বিক্রির উদ্বোধন করা হয়। প্রথম দিনে প্রায় শতাধিক দরিদ্র মানুষের মাঝে ১০ টাকা কেজি দরে পরিবারপ্রতি পাঁচ কেজি করে চাল বিক্রি করা হয়।

এ সময় মামার বাজার সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি ফারুক আহমদ, সহ-সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক লিটু আনাম লিটন, সাংগঠনিক সম্পাদক আল আমিন, অর্থ সম্পাদক আক্তার হোসেন পাভেল, প্রচার সম্পাদক জলিল আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মামার বাজার সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি ফারুক আহমদ বলেন, মহামারী করোনাভাইরাস প্রতিরোধে গৃহবন্দি থাকা শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে আমাদের সংগঠনের পক্ষ থেকে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু করেছি। দেশের বর্তমান পরিস্থিতিতে জাফলংয়ের নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে এ উদ্যোগ নেওয়া হয়েছে। ভবিষ্যতে আমাদের সংগঠনের পক্ষ ত্থেকে আরও বড় পরিসরে পদক্ষেপ নেওয়া হবে।