জৈন্তাপুরে পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

জৈন্তাপুর প্রতিনিধি


এপ্রিল ০১, ২০২০
০১:১৭ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০১, ২০২০
০১:১৭ পূর্বাহ্ন



জৈন্তাপুরে পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটের জৈন্তাপুর উপজেলার গরিব, অসহায় ও সুবিধা বঞ্চিত দিনমজুর জনগণের মধ্যে পুলিশ প্রশাসনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

আজ মঙ্গলবার (৩১ মার্চ) বিকেল ৪টায় জৈন্তাপুর মডেল থানায় তিন শতাধিক অসহায় মানুষের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম) এসব সামগ্রী বিতরণ করেন। 

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পেঁয়াজ, আলু, তেল, সাবান। এসবের পাশাপাশি মানুষকে মাস্ক ও লিফলেট প্রদান করা হয়।

বাংলাদেশ পুলিশ কল্যাণ তহবিল ও জৈন্তাপুর মডেল থানার পুলিশের ব্যক্তিগত তহবিল থেকে উপজেলা সদরের রাজবাড়ি, কমলাবাড়ি, গৌরিশংকর, যশপুর, নয়াবস্তি, মাস্তিংহাটি, উজানীনগর ও সারীঘাট এলাকার আড়াই শতাধিক মানুষ এবং জৈন্তাপুরের বেদে পল্লীর ৫০ জনের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। থানা প্রাঙ্গণে হতদরিদ্র জনগণকে চেয়ারে বসিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে এই ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, করোনাভাইরাস থেকে মুক্ত এবং নিরাপদ থাকার জন্য সরকারি আইন মেনে চলা উচিত। সরকার দেশের মানুষের নিরাপত্তার জন্য সাময়িকভাবে ঘরে থাকার অনুরোধ জানিয়েছে। আমরা চেষ্টা করছি জনগণকে সহযোগিতা করতে। সরকারের পাশাপাশি সামাজিক নেতৃবৃন্দের এগিয়ে আসা প্রয়োজন। তিনি অসহায় জনগণের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত প্রসারিত করতে সুশীল সমাজের প্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।

খাদ্য সহয়তা বিতরণকালে উপস্থিত ছিলেন, এডিশনাল এসপি মাহবুবুল আলম, সিনিয়র সার্কেল এএসপি আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার ওসি শ্যামল বণিক, অসি (তদন্ত) ওমর ফারুকসহ জৈন্তাপুর মডেল থানার পুলিশ সদস্যগণ।