শতাধিক মানুষকে খাদ্যসামগ্রী দিলো নিরাপদ সড়ক চাই

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ০১, ২০২০
১১:৩৭ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০১, ২০২০
১১:৩৭ অপরাহ্ন



শতাধিক মানুষকে খাদ্যসামগ্রী দিলো নিরাপদ সড়ক চাই

নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর শাখার উদ্যোগে শতাধিক মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বুধবার (১ এপ্রিল) বেলা তিনটায় বিমানবন্দর এলাকার উমদারপাড়া হাজি শফিকুর রহমান আইডিয়াল একাডেমি প্রাঙ্গণে এলাকায় শতাধিক দরিদ্র মানুষের মধ্যে এ সামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর  মধ্যে ছিল চাল, ডাল, পেঁয়াজ, আলু, লবণ ও সাবান। 

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু, সিলেট মহানগর শাখার সভাপতি রোটারিয়ান এম ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল, সহসাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তপাদার মুক্তার প্রমুখ। 

এ সময় আয়োজকেরা সমাজের বিত্তবানদেরকে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহŸান জানান। পাশাপাশি সবাইকে করোনাভাইরাস থেকে মুক্ত থাকার জন্য ঘরে থাকার অনুরোধ জানান। এ সময় বক্তারা সরকার ঘোষিত সব ধরনের নির্দেশনা মেনে চলারও আহবান জানিয়েছেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. শায়েল আহমেদ, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, ক্রীড়া সম্পাদক মো. পারভেজ আহমেদ, হাজি শফিকুর রহমান আইডিয়াল একাডেমির পরিচালক মো. আকতার হোসেন প্রমুখ। 

এনএইচ-০৩/এনপি/বিএ-০৮