সিলেটে শ্রমজীবীদের মধ্যে ‘টিম জানালা’র ত্রাণসামগ্রী বিতরণ শুরু

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০২, ২০২০
০৩:২০ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০২, ২০২০
০৩:৩২ পূর্বাহ্ন



সিলেটে শ্রমজীবীদের মধ্যে ‘টিম জানালা’র ত্রাণসামগ্রী বিতরণ শুরু

করোনাভাইরাস প্রতিরোধে লকডাউনে পুরো বিশ্বের মতো থমকে আছে বাংলাদেশও। চলমান পরিস্থিতিতে সবচেয়ে বেশি অসহায় হয়ে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। দিন আনে দিন খায় শ্রেণীর এসব মানুষের অসহায় অবস্থায় পাশে দাঁড়িয়েছে সামাজিক সংগঠন টিম জানালা। দিনমজুর ও অসহায় প্রতিবন্ধী মানুষের মাঝে ত্রাণ বিতরণ শুরু করেছে সংগঠনটি।   

আজ বুধবার (১ এপ্রিল) নগরের বিভিন্ন সড়কে ঘুরে ঘুরে সবজি বিক্রেতা, রিকশা চালক, চা বিক্রেতাদের মত দরিদ্র দিনমজুরদের মধ্যে ‘Survival Pac‘ শিরোনামে খাদ্যসামগ্রীর প্যাকেট বিতরণ করেন সংগঠনের সদস্যরা। 

এসময় তারা জানান, তাদের অনেকের পরিবারের প্রায় না খেয়ে থাকার অবস্থা। রাস্তাঘাটে মানুষ কমে যাওয়ার কারণে তাদের অবস্থা এখন খুবই শোচনীয়। টিম জানালা সর্বোচ্চ চেষ্টা করছে লকডাউনের এই সময়ে এসব মানুষগুলোর পাশে থেকে সাহায্য করতে। ‘Survival Pack’ এর মাধ্যমে একটি পরিবারের পুরো ১৫-২০ দিনের খাদ্যসামগ্রী এবং প্রয়োজনীয় জিনিসপত্র দেওয়া হচ্ছে।

টিম জানালার অন্যতম সংগঠক ইফতি সিদ্দিকী সিলেট মিররকে জানান, আগামী আরও ৬-৭ দিন  বিভিন্ন ধাপে সিলেটের প্রতিটি রাস্তা ঘুরে ঘুরে এরকম Survival Pack প্রদান করবেন টিম জানালার সদস্যরা।

তারা বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। 

বিএ-২১